• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কঠোর লকডাউনের তৃতীয় দিনে সড়কে যানবাহনের চাপ বাড়ছে

আরটিভি নিউজ

  ২৫ জুলাই ২০২১, ১৭:২৬
সড়কে যানবাহনের চাপ বাড়ছে

কঠোর লকডাউনের তৃতীয় দিনে রাজধানীর সড়কে যানবাহনের চাপ বেড়েছে। জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের হয়ে পুলিশের হাতে জরিমানা দিয়েও কিছু যানবাহন চলাচল করছে। অনেক স্থানে পুলিশের চেকপোস্ট ঢিলেঢালা থাকায় অবাধে মানুষ চলাচল করছেন।

রোববার (২৫ জুলাই) রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরে এমন দৃশ্য দেখা গেছে।

সাইনবোর্ড থেকে পিকআপে মানুষ গাদাগাদি করে যাত্রাবাড়ী আসছেন। অনেকে আবার একটি ভ্যানে ছয় থেকে সাত জন বসে গন্তব্যে যাচ্ছেন। সাইনবোর্ড থেকে যাত্রাবাড়ী পর্যন্ত পুলিশের দুটি চেকপোস্ট থাকলেও পিকআপ ও ভ্যানে যাত্রী টানার ক্ষেত্রে কোনো বেগ পেতে হচ্ছে না চালকদের।

বেসরকারি চাকরিজীবী আমিন তালুকদার। মোটরসাইকেল চালিয়ে নারায়ণগঞ্জ থেকে ঢাকায় আসছিলেন অফিসের কাজে। তেজগাঁও এসে পুলিশের চেকপোস্টে আটকানো হয়। দায়িত্বরত পুলিশ মোটরসাইকেলের প্রয়োজনীয় কাগজপত্র চাইলে রেজিস্ট্রেশন কার্ড দেখাতে না পারায় ১২০০ টাকার মামলা দায়ের ও নগদ আদায় পরে পুলিশ।

আইএফআইসি ব্যাংকের কর্মকর্তা মামুন শেখ ব্যক্তিগত গাড়ি নিয়ে মতিঝিল যাওয়ার পথে পুলিশের চেকপোস্টে আটকা পড়েন। বাইরে বের হওয়ার কারণ জানতে চাইলে তিনি জানান, রোববার থেকে ব্যাংক খুলেছে। সকালে অফিসে আসলেও এখন জরুরি কাজে মতিঝিল যাচ্ছেন। পরে তাকে যেতে দেয়া হয়।

রোববার বিভিন্ন অফিস খোলা থাকায় সড়কে ব্যক্তিগত গাড়ি চলাচল গত দুই দিনের তুলনায় বেড়েছে। সকাল থেকে সড়কে পরিবহনের চাপ কিছুটা বেড়েছে। আজ থেকে ব্যাংক খুলেছে। ব্যাংকের কর্মকর্তারা ব্যক্তিগত গাড়িতে চলাফেরা করছেন।

এফএ

মন্তব্য করুন

daraz
  • জাতীয় এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদযাত্রায় সড়কে ঝরল ৪০৭ প্রাণ
সড়কে প্রতিদিনের অপমৃত্যু যেন স্বাভাবিক ঘটনা : জি এম কাদের
সিরাজগঞ্জের মহাসড়কে ঢাকামুখী যানবাহনের চাপ, নেই ভোগান্তি
মার্চে সড়কে ঝরেছে ৫৫০ প্রাণ
X
Fresh