• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

বোরকা পরা অবস্থায় হেলিকপ্টার থেকে নামানো হলো সাহেদকে

আরটিভি নিউজ

  ১৫ জুলাই ২০২০, ০৯:৪৪
coronavirus
ছবি-সংগৃহীত

বোরকা পরা অবস্থায় রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান আসামি ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদকে হেলিকপ্টারযোগে ঢাকায় নিয়ে আসা হলো। বুধবার সকাল নয়টার পর তেজগাঁও পুরাতন বিমানবন্দরে অবতরণ করে হেলিকপ্টারটি।

এদিন ভোরে সাতক্ষীরায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) হাতে ধরা পড়েন সাহেদ। বিশেষ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়। ভোর পাঁচটার দিকে দেবহাটা থানার লবঙ্গবতি নদীর কোমরপুর ব্রিজের পাশে একটি ড্রেন থেকে বোরকাপরা অবস্থায় একটি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ তাকে গ্রেপ্তার করা হয়েছে।

বিমানবন্দর থেকে সাহেদকে জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব সদরদপ্তরে নেয়ার সম্ভবনা রয়েছে। সেখানে জিজ্ঞাসবাদ শেষে বুধবারই তাকে উত্তরা পশ্চিম থানায় হস্তান্তর করা হবে।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ জানান, জেলার দেবহাটার রামগতি সীমান্ত এলাকা থেকে অবৈধ অস্ত্রসহ সাহেদকে গ্রেপ্তার করা হয়।

তিনি জানান, সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাঁখরা কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদী তীর সীমান্ত থেকে ভোর সোয়া ৫টার দিকে সাহেদকে গ্রেপ্তার করা হয়। সেখান দিয়ে নদী পেরিয়ে সাহেদ ভারতে পালিয়ে যাবার চেষ্টা করছিল।

র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল তোফায়েল আহমেদ বলেছেন, পালিয়ে থাকার সময় তিনি ঘন ঘন অবস্থান পরিবর্তন করেন। বোরকা পরে নৌকায় ওঠার আগ মুহূর্তে ধরা পড়েন।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নায়ক দেবের হেলিকপ্টারে আগুন
হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন পোশাক শ্রমিক
কলম্বিয়ায় হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৯ সেনার প্রাণহানি
হেলিকপ্টারের সিটে বসতে গিয়ে পড়ে গেলেন মমতা
X
Fresh