• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ডিএমপি কমিশনারকে পার্সেন্টেজের প্রস্তাব দেয়া সেই যুগ্ম কমিশনারকে বদলি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৯ জুন ২০২০, ১৫:০২
The joint commissioner who proposed a percentage to the DMP commissioner was transferred
ডিএমপি

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনারকে ঘুষের প্রস্তাব দেয়ার ঘটনায় বিতর্কিত অতিরিক্ত দায়িত্বে থাকা যুগ্ম কমিশনার (লজিস্টিকস) মো. ইমাম হোসেনকে বদলি করা হয়েছে।

আজ মঙ্গলবার (৯ জুন) পুলিশ কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক আদেশে বদলি করা হয়। ইমাম হোসেনকে পুলিশ অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) যুগ্ম কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

একই আদেশে যুগ্ম কমিশনার পদমর্যাদার আরও দুই কর্মকর্তাকে বদলি করা হয়।

গত ৩০ মে ডিএমপি কমিশনারের পক্ষ থেকে পুলিশ সদর দপ্তরের চিঠি পাঠিয়ে বদলির সুপারিশ করার ১০ দিনের মাথায় ইমাম হোসেনকে যুগ্ম পুলিশ কমিশনার (পিওএম) হিসেবে বদলি করা হলো।

ডিএমপির গণমাধ্যম শাখা থেকে জানানো হয়, যুগ্ম পুলিশ কমিশনার মোহা. আবদুল মালেককে ডিপ্লোমেটিক সিকিউরিটি জোনে বদলি করা হয়েছে। এছাড়া, যুগ্ম পুলিশ কমিশনার (ট্রান্সপোর্ট) মঈনুল হককে যুগ্ম পুলিশ কমিশনার (লজিস্টিকস) হিসেবে অতিরিক্ত দায়িত্ব দেয়া হয়েছে।

পুলিশ সদরদপ্তর সূত্রে আরও জানা যায়, ইমাম হোসেন যুগ্ম কমিশনার লজিস্টিক হিসেবে দায়িত্ব পালন করার সময় বিভিন্ন কেনাকাটায় দুর্নীতি করেন বলে অভিযোগ আছে। তিনি পুলিশ কমিশনারকে ঘুষে প্রস্তাব দেন। কমিশনার নিজেই তার বিরুদ্ধে আইজিপি ড. বেনজির আহমেদের কাছে অভিযোগ করেছিলেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যেকোনো দুর্যোগে পুলিশ জনগণের পাশে রয়েছে: ডিএমপি কমিশনার
ঈদের চতুর্থ দিন আরটিভিতে যা দেখবেন
ঈদযাত্রায় বেশি ভাড়া নিলে কঠোর ব্যবস্থা : ডিএমপি কমিশনার
রমজানে যানজট নিরসনে বিশেষ নজর দিতে হবে : ডিএমপি কমিশনার
X
Fresh