• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে সৎসঙ্গ, পাবনার ১৫ লাখ টাকার অনুদান প্রদান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ জুন ২০২০, ১৭:৩৭
Satsanga, Pabna's grant of Tk 15 lakh to the Prime Minister's Relief Fund
প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে সৎসঙ্গ, পাবনার পক্ষ থেকে ১৫ লাখ টাকা অনুদান প্রদান করা হয়, ছবি: বিটিভি

প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্র প্রতিষ্ঠিত সৎসঙ্গ, হিমাইতপুর, পাবনার পক্ষ থেকে ১৫ লাখ টাকার চেক প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর ১৫ লাখ টাকার চেক প্রদান করা হয়।

প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে অনুদানের চেক গ্রহণ করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস। এ সময় প্রধানমন্ত্রী গণভবন থেকে ভিডিও কনফারেন্সে সংযুক্ত ছিলেন।

চেক প্রদানের সময় কেন্দ্রীয় সৎসঙ্গ আশ্রমের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাপস কুমার রায়, যুগ্ম সম্পাদক হরেকৃষ্ণ বসু, সহ- তত্ত্বাবধায়ক ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের হাউজ কিপিং ডিপার্টমেন্টের ম্যানেজিং ডিরেক্টর কমল সেন উপস্থিত ছিলেন। চেক প্রদানের সময় প্রধানমন্ত্রীর কাছে করোনা সঙ্কটকালীন সময়ে কেন্দ্রীয় সৎসঙ্গ আশ্রম ও দেশের বিভিন্ন শাখা সৎসঙ্গের পক্ষ থেকে ত্রাণ তৎপরতার কথা তুলে ধরা হয়।

এ সময় দুযোগ নিয়ে ঠাকুর অনুকূলচন্দ্রের বাণী-‘পড়শীরা তোর নিপাত যাবে/ তুই বেঁচে সুখ খাবি বুঝি ?/ যা ছুটে যা, তাদের বাঁচা/ তারাই যে তোর বাঁচার পুঁজি’ উল্লেখ করা হয়।
পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী
থাইল্যান্ডের গভর্নমেন্ট হাউসে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রী
থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী
X
Fresh