• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

২৪ ঘণ্টায় মৃত ১৪ জনের কার কত বয়স

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ মে ২০২০, ১৬:২৭
Director General of the Department of Health (Administration) Professor. Nasima Sultana
করোনাভাইরাস, প্রতীকী ছবি।

বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরও ১৪ জন। তবে এর মধ্যে পুরুষ ১১ জন এবং নারী ৩ জন। মৃত ব্যক্তিদের মধ্যে ঢাকা বিভাগের ৯ জন এবং চট্টগ্রাম বিভাগের ৫ জন।

বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা

বয়স বিশ্লেষণে দেখা যায়, ৫১ থেকে ৬০ বছরের ৫ জন, ৪১ থেকে ৫০ বছর বয়সী ৫ জন, ৩১ থেকে ৪০ বছর বয়সী ১ জন, ২১ থেকে ৩০ বছর বয়সী ১ জন, ৭১ থেকে ৮০ বছর বয়সী ২ জন মারা গেছেন।

অনলাইন ব্রিফিংয়ে বলা হয়, ৪১টি ল্যাবে গত ২৪ ঘণ্টায় ৭,৩৯২ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে আরও ১,০৪১ জন করোনাভাইরাসে সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ১৮,৮৬৩। এছাড়া একই সময়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৪ জন। এনিয়ে মোট মারা গেলেন ২৮৩ জন।

গত ৮ মার্চ দেশে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সন্ধান পাওয়া যায়। এরপর প্রথম দিকে কয়েকজন করে নতুন আক্রান্ত রোগীর খবর মিললেও গত ক’দিনে সংখ্যা লাফিয়ে বাড়ছে। ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৭ মরদেহ হস্তান্তর, মৃত একজনের পরিচয় শনাক্ত করা যায়নি 
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
যুক্তরাষ্ট্রের প্রভাব থাকলে মৃত্যু হতে পারে ইউরোপের : ম্যাক্রোঁ
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
X
Fresh