• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশে সাম্প্রদায়িকতার কোনো সুযোগ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৯:২৮
বাংলাদেশে সাম্প্রদায়িকতার কোনো সুযোগ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী
আজ বিকেলে চুয়াডাঙ্গার দর্শনা থানা উদ্বোধনের পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। ছবি: আরটিভি অনলাইন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ। এখানে সাম্প্রদায়িকতার কোনো সুযোগ নেই।

আজ শনিবার বিকেলে চুয়াডাঙ্গার দর্শনা থানা উদ্বোধনকালে তিনি এই মন্তব্য করেন।

এ সময় তিনি ভারতের চলমান পরিস্থিতি নিয়ে বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশে ভারতের চলমান পরিস্থিতির কোনো প্রভাব পড়বে না। এ বিষয়ে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

যুবলীগ নেত্রী পাপিয়ার গ্রেপ্তার প্রসঙ্গে তিনি বলেন, যারা অপরাধী তাদের শনাক্ত করে আইনের আওতায় আনা হচ্ছে। গডফাদার বা গডমাদার কেউই ছাড় পাবে না। সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকাণ্ড বিষয়ে তিনি বলেন, তদন্ত চলছে। খুব দ্রুতই এর ফলাফল পাওয়া যাবে।

দর্শনা থানা উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দার ছেলুন, চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগর টগর, খুলনা রেঞ্জের ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন, চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম প্রমুখ। পরে দর্শনা সরকারি কলেজ মাঠে জঙ্গি, সন্ত্রাস ও মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন মন্ত্রী।

এজে/পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘দেশেও করা হবে উন্মুক্ত কারাগার’
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন ডিপজল-মিশা
সাম্প্রদায়িকতা রুখে দেওয়ার প্রত্যয়ে নববর্ষবরণ উৎসব উদযাপিত 
কেএনএফের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী
X
Fresh