logo
  • ঢাকা রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬

ঢাবি ছাত্রী ধর্ষণ: ডিএনএ টেস্টে মজনুর সম্পৃক্ততা পেয়েছে সিআইডি

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৫ জানুয়ারি ২০২০, ২৩:৩৭
ঢাবি ছাত্রী ধর্ষণ: ডিএনএ টেস্টে মজনুর সম্পৃক্ততা পেয়েছে সিআইডি
ধর্ষক মজনু। ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার মজনুর জড়িত থাকার প্রমাণ পেয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। ওই ছাত্রীর কাপড় থেকে সংগৃহীত নমুনার সঙ্গে ধর্ষক মজনুর ডিএনএ রিপোর্টের মিল পাওয়া গেছে।

সিআইডির উপ-মহাপরিদর্শক শেখ নাজমুল আলম শনিবার (২৫ জানুয়ারি) এসব তথ্য জানিয়ে বলেন, ধর্ষণের শিকার শিক্ষার্থীর ব্যবহৃত পোশাক থেকে ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়েছিল। সেখানে দুইটি ডিএনএ প্রোফাইল পাওয়া যায়। যার মধ্যে একটি ভুক্তভোগী ওই শিক্ষার্থীর এবং অপরটি ধর্ষক মজনুর। আমরা সব প্রক্রিয়া অনুসরণ করে এই সিদ্ধান্তে উপনীত হয়েছি, শিক্ষার্থীকে ধর্ষণকারী মজনু।

প্রসঙ্গত, গত ৫ জানুয়ারি বিকেল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের বাসে করে শেওড়া যাওয়ার উদ্দেশে রওনা দেন ওই ছাত্রী। সন্ধ্যা ৭টার দিকে কুর্মিটোলায় বাস থেকে নামার পর অজ্ঞাত ব্যক্তি মুখ চেপে তাকে পার্শ্ববর্তী একটি স্থানে নিয়ে ধর্ষণ ও শারীরিক নির্যাতন করে। পরে রাত ১০টার দিকে সেখান থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে নিজ গন্তব্যে পৌঁছালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়।

ঘটনার পরদিন ৬ জানুয়ারি সকালে অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে ওই ছাত্রীর বাবা ক্যান্টনমেন্ট থানায় মামলা দায়ের করেন। ৮ জানুয়ারি মজনু নামে একজনকে গ্রেপ্তার করে র‌্যাব। মজনু বর্তমানে কারাগারে রয়েছে।

এজে/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বাংলাদেশ এর সর্বশেষ
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়