• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

বাবার ভুলের দায় নিজের কাঁধে তুলে নিলেন রাঙ্গার মেয়ে

আরটিভি অনলাইন ডেস্ক

  ১৪ নভেম্বর ২০১৯, ১৮:৪৯
রাঙ্গা মেয়ে মালিহা
মসিউর রহমান রাঙ্গার মেয়ে মালিহা তাসমিন জুঁই

বাবার ভুলের দায় নিজের কাঁধে নিয়েছেন জাতীয় পর্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইফ মসিউর রহমান রাঙ্গার মেয়ে মালিহা তাসমিন জুঁই।

গেল মঙ্গলবার রাতে ফেসবুক লাইভে এসে বাবার ভুলের দায় নিজের কাঁধে নিয়ে বিষয়টি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার জন্য সবাইকে অনুরোধ করেছেন।

ফেসবুক লাইভে জুঁই বলেন, আমি মসিউর রহমান রাঙ্গা সাহেবের মেয়ে। বাবার হয়ে আমি কিছু কথা বলতে চাই। দয়া করে আমার কথাগুলো একটু শুনবেন এবং বোঝার চেষ্টা করবেন। ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। মানুষ মাত্রই ভুল করে। রাঙ্গা সাহেব দেশবাসী, নূর হোসেনের মা, ভাই পরিবার এবং প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা প্রার্থণা করেছেন। আপনারা সবাই আমার বাবাকে ক্ষমা করবেন। দয়া করে আমার ভিডিওটি শেয়ার করবেন।

মালিহা তাসমিন জুঁই বলেন, শনিবার রাতে একটি বিষয় নিয়ে বাবার সঙ্গে আমার একটু ঝামেলা হয়। বাবা আমাকে অনেক ভালোবাসেন। অনেক আদর করেন। এরপরও ওই দিন রাতে ছোট একটি বিষয় নিয়ে বাবার সঙ্গে আমার রাগারাগি হয়। বিষয়টি নিয়ে বাবা আমাকে বকাঝকা করেন। এ নিয়ে ওই দিন রাতের খাবার না খেয়ে ঘুমিয়ে পড়েন তিনি। পরদিন রোববার সকালে ঘরের কাউকে কিছু না বলে এমনকি নাস্তা না করে বাইরে চলে যান। পরে আমি বুঝতে পারলাম আমার ওপর অনেক রাগ করেছেন বাবা।