logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৩৯ জন, আক্রান্ত ২৯৭৭ জন, সুস্থ হয়েছেন ২০৭৪ জন: স্বাস্থ্য অধিদপ্তর

অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রেসিডেনসিয়াল মডেল ছাত্রের মৃত্যু

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০২ নভেম্বর ২০১৯, ০৮:৫৪
অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রেসিডেনসিয়াল মডেল ছাত্রের মৃত্যু
অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রেসিডেনসিয়াল মডেল ছাত্রের মৃত্যু
রাজধানীর রেসিডেনসিয়াল মডেল কলেজে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে  নাইমুল আবরার রাহাত (১৫) নামে নবম শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১ নভেম্বর) বিকেলে কলেজ ক্যাম্পাসে দৈনিক প্রথম আলোর সাময়িকী কিশোর আলোর একটি অনুষ্ঠান চলাকালে এ ঘটনা ঘটে।

কলেজের দিবা শাখার ছাত্র আবরার গ্রামের বাড়ি নোয়াখালী। ঢাকার আগারগাঁওয়ে পরিবারের সঙ্গে থাকতেন তিনি।

মোহাম্মদপুর থানার ওসি জিজি বিশ্বাস বলেন, অনুষ্ঠানের জন্য তৈরি করা মঞ্চের পেছনে আবরার বিদ্যুৎষ্পৃষ্ট হন। আয়োজকরা তাকে মহাখালীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, অনুষ্ঠানের আয়োজকরা জেনারেটর দিয়ে বিদ্যুতের ব্যবস্থা করেছিলেন। কয়েকজন ছাত্র সেখানে গল্প করছিল। এর মধ্যে আবরার জেনারেটরের উপর পড়ে গিয়ে বিদ্যুৎস্পৃস্ট হয়।

আবরার পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিহতের মরদেহ হস্তান্তর করা হয়েছে। রাতেই জানাজা শেষে তার মরদেহ নোয়াখালী নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে ফেসবুকে আবরারের মৃত্যু নিয়ে রাত ১টা ৩৫ মিনিটে আবেগঘন পোস্ট দিয়েছেন কিশোর আলোর সম্পাদক আনিসুল হক। তিনি লিখেছেন, ‘গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, কিশোর আলোর অনুষ্ঠান দেখতে এসে ঢাকা রেসিডেনসিয়াল কলেজের ক্লাস নাইনের ছাত্র নাইমুল আবরার বিদ্যুতায়িত হয়। ওখানেই জরুরি মেডিকেল ক্যাম্পে তাকে নেয়া হয়। দুজন এফসিপিএস ডাক্তার দেখেন। জরুরি ভিত্তিতে হাসপাতালে নিতে বলেন। হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।’

আনিসুল হক আরও লিখেছেন, ‘আমার জীবনে এর চেয়ে মর্মান্তিক খবর আমি আর পাই নাই। আমি এখন হাসপাতালে আছি। প্রিন্সিপাল স্যার আছেন। নাইমুল আবরারের বাবা-মা এবং আত্মীয়রা আছেন। আমি ও কিশোর আলো আজীবন আবারের পরিবারের সঙ্গে থাকব। যদিও এই অপূরণীয় ক্ষতি কিছুতেই পূরণ হবে না। আমি কিংকর্তব্যবিমূঢ় অবস্থায় আছি। নাইমুল আবরারের জন্য দোয়া করছি।’

এসএস

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৪৯৬৫১ ১৪৩৮২৪ ৩৩০৬
বিশ্ব ১৮৯৯৬৮৫৫ ১২১৮৪৮২৮ ৭১১৫৮২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বাংলাদেশ এর সর্বশেষ
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়