• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

৩৭তম বিসিএস নন-ক্যাডারে নিয়োগ পেল আরও ৭৮৭ জন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ অক্টোবর ২০১৯, ২২:০৬
৩৭তম বিসিএস, নন-ক্যাডার, নিয়োগ

৩৭তম বিসিএস নন-ক্যাডার থেকে নিয়োগ দেওয়া হয়েছে আরও ৭৮৭ জনকে। দ্বিতীয় শ্রেণির (১০ম গ্রেড) পদে সুপারিশের ফলাফল প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে নন–ক্যাডার থেকে ১ হাজার ৫৭৭ জনকে নিয়োগ দেওয়া হলো।

পিএসসির জনসংযোগ কর্মকর্তা ইশরাত শারমীন জানান, নন-ক্যাডার পদে নিয়োগ (বিশেষ) বিধিমালার-২০১০ (সংশোধিত বিধিমালা-২০১৪) বিধান অনুযায়ী সংশ্লিষ্ট নিয়োগ বিধিতে উল্লিখিত শিক্ষাগত যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের ৩৭তম বিসিএসে অর্জিত মেধাক্রম ও সংশ্লিষ্ট পদসমূহের নিয়োগবিধির ভিত্তিতে কমিশনের বিশেষ সভায় নিয়োগের জন্য সাময়িকভাবে কমিশন সুপারিশ করা হয়।

পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সহকারী পরিসংখ্যান কর্মকর্তা পদে ১৮ জন, অভ্যন্তরীণ সম্পদ বিভাগের কর পরিদর্শক পদে ২৭ জন, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের শ্রম পরিদর্শক (স্বাস্থ্য) পদে ১৮ জন, অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সহকারী রাজস্ব কর্মকর্তা পদে ৩৮৭ জনসহ সর্বমোট ৩৩ ক্যাটাগরির ৭৮৭টি পদের জন্য সুপারিশ করা হয়।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : নতুন ৭ থানা ও এক পৌরসভার অনুমোদন
---------------------------------------------------------------------

৩৭তম বিসিএস থেকে প্রথম বা দ্বিতীয় শ্রেণির নন-ক্যাডার পদের জন্য আবেদনকারী ২ হাজার ২৬২ জন প্রার্থীর মধ্য থেকে এ পর্যন্ত প্রথম শ্রেণির (৯ম গ্রেড) নন-ক্যাডার পদে ৬৯২ জন এবং দ্বিতীয় শ্রেণির (১০ম গ্রেড) নন-ক্যাডার পদে ৮৮৫ জন প্রার্থীকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে।

ফলাফল কমিশনের ওয়েবসাইট (bpsc.gov.bd)-তে পাওয়া যাচ্ছে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভূমি মন্ত্রণালয়ে নিয়োগ, নেবে ২৩৮ জন
একাধিক লোকবল নিয়োগ দেবে ইউএস-বাংলা, লাগবে না অভিজ্ঞতা
সহকারী জজ নিয়োগের প্রিলিমিনারি কাল, মানতে হবে যেসব নির্দেশনা
বাংলাদেশে বিনিয়োগ করতে চায় ৮০টি সৌদি কোম্পানি
X
Fresh