• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

নির্বাচনের ইশতেহার তৈরির কাজ শুরু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ জানুয়ারি ২০১৭, ১৯:০৯

আসছে জাতীয় নির্বাচনের জন্য আওয়ামী লীগের ইশতেহার তৈরির কাজ শুরু হয়েছে। জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার বিকেলে ধানমণ্ডির নিজ কার্যালয়ে তিনি এ কথা বলেন।

শেখ হাসিনা বলেন, সরকার তিন বছর পূর্ণ করে চার বছরে পা রেখেছে। আগের নির্বাচনে যা প্রতিশ্রুতি দিয়েছিলাম, তার অধিকাংশই আমরা পূরণ করেছি। কোনো কোনো ক্ষেত্রে প্রতিশ্রুতির চেয়ে বেশি কাজ করেছি।

তিনি বলেন, মানুষকে জানাতে হবে আওয়ামী লীগ ক্ষমতায় এলে উন্নয়ন হয়। আর বিএনপি ক্ষমতায় গেলে লুটপাট হয়, হাওয়া ভবন খোলে। মানুষ খুন, লুটপাট ছাড়া বিএনপি কিছুই করতে পারে না। মানুষকে বলতে হবে, সরকারের ধারাবাহিকতা না থাকলে দেশের উন্নতি হবে না।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ নিজের জন্য নয়, দেশের জন্য কাজ করে। এটাই হলো আওয়ামী লীগ ও বিএনপি-জামায়াতের মধ্যে পার্থক্য।

এসময় আওয়ামী লীগ সভাপতি দলের সবাইকে মানুষের কল্যাণে রাজনীতি করার আহ্বান জানান। তিনি বলেন, মাথা উঁচু করে চলতে হবে, মানুষের কল্যাণে রাজনীতি করতে হবে। নিষ্ঠা ও একাগ্রতার সঙ্গে আপনারা নিজ নিজ দায়িত্ব পালন করবেন।

শেখ হাসিনা বলেন, ‘নেতা-কর্মীদের সঙ্গে দেখা করতে আজ দলীয় কার্যালয়ে এসেছি। জনস্বার্থেই এখানে কম আসা হয়। অনেকদিন আসি না। মনটা চাচ্ছিল এখানে আসি। তাই চলে এসেছি।’

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh