• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

নেপালিদের পালাতে সহায়তাকারী দুই পুলিশ বরখাস্ত: ডিএমপি (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ সেপ্টেম্বর ২০১৯, ১৯:০৪

রাজধানীর ক্লাবগুলোতে ক্যাসিনোবিরোধী অভিযানের সময় নেপাল নাগরিকদের পালাতে সহায়তা করার অভিযোগে দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে ডিএমপি হেডকোয়ার্টারে ক্র্যাবের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, সূত্র অনুযায়ী বরখাস্তকৃত পুলিশ সদস্যরা হলেন- রমনা থানার কনস্টেবল দীপঙ্কর চাকমা ও ডিএমপিতে কর্মরত এএসআই মিঠু।

শফিকুল ইসলাম বলেন, ক্যাসিনো ব্যবসা বা তা পরিচালনার ক্ষেত্রে কোনো পুলিশের জড়িত থাকার অভিযোগ পাওয়া গেলে তা তদন্ত করা হবে। তদন্তে প্রমাণ হলে প্রচলিত বিধান অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য সেগুনবাগিচার একটি বাসাতে ভাড়া থাকতেন ক্যাসিনো পরিচালনাকারী নেপালের ৯ নাগরিক। ওই ভবনের সিসিটিভি ফুটেজে দেখা যায়, ক্যাসিনোবিরোধী অভিযানের প্রথম দিন বুধবার রাত ১০টার পর তিনজন লোক ওয়াকিটকি হাতে বাসার প্রধান ফটক দিয়ে ভেতরে ঢোকেন। এরপর তারা লিফটে করে ভবনের একটি ফ্ল্যাটে যান।

সেখান থেকে রাত সাড়ে ১১টার দিকে তারা বেরিয়ে আসেন। এরপর রাত পৌনে দুইটার দিকে নেপালিরা ব্যাগ-ব্যাগেজ নিয়ে বাসাটি ত্যাগ করেন।

এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh