logo
  • ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

অভিযান চলতে থাকবে : স্বরাষ্ট্রমন্ত্রী (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৩২ | আপডেট : ২১ সেপ্টেম্বর ২০১৯, ২১:০৫
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, অপরাধী যে দলেরই হোক কাউকে ছাড় দেয়া হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান দেশে সুশাসন প্রতিষ্ঠান করতে। দুর্নীতি রোধ করাটা আমরা চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করেছি। তাই যারা অনিয়ম-দুর্নীতি করছে বা অপরাধ করার চেষ্টা করছে, তাদের দমন করা হবে। বর্তমানে যে অভিযান শুরু হয়েছে এটি চলমান থাকবে।

আজ শনিবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে একটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা জানান তিনি।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, অপরাধীদের শনাক্তকরণে গোয়েন্দা সংস্থা কাজ করছে। তালিকা পেলে সেটা যে ধরনেরই প্রতিষ্ঠান হোক, তাদের দমন করা হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলাম, বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান বেনজীর আহমেদ, বোর্ড অব ট্রাস্টিজের সদস্যসহ, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক প্রমুখ।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি র‌্যাব হেফাজতে
---------------------------------------------------------------------

উল্লেখ্য, গত কয়েকদিনে দুর্নীতি, অনিয়ম, মাদক, শৃঙ্খলা ভঙ্গসহ নানা অভিযোগে ছাত্রলীগ, যুবলীগ ও কৃষক লীগের কয়েকজন নেতার বিরুদ্ধে পদক্ষেপ নিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। গত ১৪ সেপ্টেম্বর ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং গোলাম রাব্বানীকে পদত্যাগের নির্দেশ দেয়া হয়। এরপর ২০ সেপ্টেম্বর ক্যাসিনো চালানোর অভিযোগে গ্রেফতার হওয়া যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে বহিষ্কার করে যুবলীগ।  কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি ও কৃষক লীগের কেন্দ্রীয় নেতা সফিকুল ইসলাম ফিরোজকে আটক করা হয়। একই দিন ‘যুবলীগ নেতা’ গোলাম কিবরিয়া (জি কে) শামীমকে অগ্নেয়াস্ত্র, গুলি ও মদ ও কোটি কোটি টাকাসহ গ্রেপ্তার করে পুলিশ।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়