logo
  • ঢাকা শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতির বিরুদ্ধে ২ মামলা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২১ সেপ্টেম্বর ২০১৯, ১১:৩১ | আপডেট : ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৫৫
সফিকুল আলম ফিরোজ
কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি সফিকুল আলম ফিরোজ ।। ছবি: সংগৃহীত
কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি সফিকুল আলম ফিরোজের বিরুদ্ধে ধানমণ্ডি থানায় দুটি মামলা করা হয়েছে।

আজ শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে  অস্ত্র ও মাদক আইনে র‌্যাব মামলা দুটি করে। তাঁকে ধানমন্ডি থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ধানমণ্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে গতকাল শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালায় র‌্যাব। সেসময় অবৈধ অস্ত্র, ক্যাসিনোর সরঞ্জামসহ হলুদ রংয়ের ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ক্লাবের সভাপতি শফিকুল আলম ফিরোজসহ পাঁচ জনকে আটক করা হয়।

অভিযান শেষে র‍্যাব-২ এর সিও আশিক বিল্লাহ বলেন, শুক্রবার দুপুরের পর থেকে র‍্যাব-২ এর সদস্যরা অবস্থান নেয় কলাবাগান ক্রীড়া চক্রের সামনে। গোয়েন্দা মাধ্যমে আমাদের কাছে তথ্য ছিল ক্রীড়া চক্রের ব্যানারের আড়ালে এখানে বিভিন্ন অনুমোদনহীন কার্যক্রম পরিচালনা হয়ে থাকে। আর এই খবরের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়।

তিনি বলেন, অভিযানে জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন কয়েন, আমেরিকান গোল্ডেন কার্ড ৫৭২ প্যাকেট, বিদেশি একটি পিস্তল, তাজা গুলি এবং হলুদ রংয়ের ইয়াবা উদ্ধার করা হয়। যা আগে কখনো দেখা যায়নি।

র‌্যাব সিও বলেন, আমরা ধারণা করছি র‌্যাবের আসার খবর পেয়ে ক্যাসিনো’র মূল সামগ্রী সরিয়ে ফেলা হয়েছে। তবে ক্যাসিনো খেলার কয়েনসহ অনেক সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়