logo
  • ঢাকা মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬

ক্যাসিনো থেকে আটক ১৪২ জনকে বিভিন্ন মেয়াদে সাজা (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৮ সেপ্টেম্বর ২০১৯, ২১:৪৭ | আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৩৯
রাজধানীর ফকিরাপুলে ইয়ংমেনস ক্লাবের ক্যাসিনো থেকে আটক ১৪২ জনকে কারাদণ্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। তাদের প্রত্যেককে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছে।

আজ বুধবার দুপুরের পর থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযানে নারীসহ ১৪২ জনকে আটক করা হয়। এসময় বিপুল পরিমাণ ইয়াবা, মদের বোতল, বিয়ার ও জুয়ার টাকা উদ্ধার করা হয়।

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম এ অভিযানের নেতৃত্ব দেন।

র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক সারোয়ার বিন কাশেম সাংবাদিকদের বলেন, জুয়া চলছে এমন গোপন খবরের ভিত্তিতে ফকিরাপুল ইয়ংমেনস ক্লাবে অভিযান চালানো হয়।

ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম বলেন, ক্লাবের ছয়জন কর্মচারীসহ ৩১ জনকে এক বছর এবং বাকিদের ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। ক্যাসিনোর ম্যানেজার একজন নেপালি। অভিযানের খবর পেয়ে তিনি পালিয়ে গেছেন। তার বিষয়ে খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

অবৈধভাবে চালানো এই ক্যাসিনোর মালিক যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া।  তাকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত শনিবার আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় যুবলীগ নেতাদের নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। এরপর থেকে আওয়ামী লীগের সহযোগী সংগঠনটির প্রভাবশালী নেতা খালেদকে ধরতে অভিযানে নামে র‌্যাব।

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়