logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

নিউ ইয়র্কে নিজ বাড়ির সামনে গাড়ি চাপায় বাংলাদেশি নিহত

কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র
|  ০৪ সেপ্টেম্বর ২০১৯, ০৯:১৩ | আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০১৯, ০৯:২৩
নিউ ইয়র্ক, বাংলাদেশি নিহত, সড়ক দুর্ঘটনা
ছবি: নিজস্ব
যুক্তরাষ্ট্রে নিজ বাড়ির সামনেই গাড়ি চাপায় প্রাণ হারিয়েছেন আমানউল্লাহ আমান নামের এক বাংলাদেশি। তিনি নিউ ইয়র্কের লংআইল্যান্ডের সাফোক কাউন্টির রনকনকমায় থাকতেন।

সোমবার সকাল ১১টা ৪০ মিনিটে নিজ বাড়ির সামনের ফুটপাতে মদ্যপ গাড়ি চালকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি। ঘাতক ৩৩ বছরের এরিক লিন্ডারম্যান পালিয়ে যাবার চেষ্টা করলেও ঘটনার সময় উপস্থিত একজন সেচ্ছাসেবী ফায়ার ফাইটারের তাৎক্ষনিক প্রচেষ্টায় ধরা পড়ে তিনি।

ছুটির দিন সকাল বেলা ৬৪ বছর বয়সী আমান তার নিজ বাড়ি ২৮৯২ ওসান এভিনিউর গেটের পাশে ময়লার ব্যাগ ফেলতে গিয়ে দাঁড়াতেই এই মর্মান্তিক ঘটনা ঘটে। দুর্ঘটনার পর আমানকে স্টোনিব্রুক হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘাতককে আটক করে কোর্টে চালান দেয়।

প্রায় তিন যুগ নিউ ইয়র্ক প্রবাসী আমানউল্লাহ আমান বিভিন্ন রিটেল চেইন স্টোরে ম্যানেজারের দায়িত্ব পালন শেষে সম্প্রতি অবসর গ্রহণ করেন। স্ত্রী সামিমা বেগম পারুল, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজনের কাছে তিনি ছিলেন প্রাণের উৎস।

পারিবারিক সূত্রে জানা গেছে, বিভিন্ন আনুষ্ঠানিকতা শেষে তার জানাজা জ্যামাইকা মুসলিম সেন্টারে অনুষ্ঠিত হবে এবং লংআইল্যন্ডের ওয়াশিংটন মেমোরিয়ালের মুসলিম কবরস্থানে দাফন করা হবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়