logo
  • ঢাকা মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৫০ জন, আক্রান্ত ১৯১৮ জন, সুস্থ হয়েছেন ১৯৫৫ জন: স্বাস্থ্য অধিদপ্তর

বেআইনিভাবে ‘যদি একদিন’ চলচ্চিত্র প্রদর্শন: ডিস ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ

গাজীপুর প্রতিনিধি
|  ০২ সেপ্টেম্বর ২০১৯, ২২:৩৫ | আপডেট : ০২ সেপ্টেম্বর ২০১৯, ২২:৫১
বেআইনিভাবে ‘যদি একদিন’ চলচ্চিত্র প্রদর্শন
বেআইনিভাবে ‘যদি একদিন’ চলচ্চিত্র প্রদর্শন
বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা ‘যদি একদিন’ বেআইনিভাবে  প্রদর্শন করায় টঙ্গী-গাজীপুর এলাকায় রূপান্তর ক্যাবল ডিস লাইনের সত্ত্বাধিকারী আব্দুস সাত্তারের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে।   

আজ সোমবার (সেপ্টেম্বর) দুপুরে গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ১ এর বিচারক ইলিয়াস রহমান এ আদেশ দেন। 

এর আগে বেঙ্গল মিডিয়ার মানবসম্পদ ও প্রশাসন বিভাগের উপব্যবস্থাপক মো. গোলাম মাসুম জাহান খান এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানা একটি জিডি করেন। 

জিডির প্রেক্ষিতে বিষয়টি অধর্তব্য অপরাধ বিধায় জিএমপির সহকারী পুলিশ কমিশনার ক্রাইম অ্যান্ড প্রসিকিউশন আদালতে তদন্তের অনুমতি প্রার্থনা করেন। এর প্রেক্ষিতে এই আদেশ দেয়া হয়।

সাধারণ ডায়েরিতে বলা হয়, সম্প্রতি বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ চলচ্চিত্রটি টঙ্গী-গাজীপুর এলাকায় স্থানীয় ক্যাবল টিভি নেটওয়ার্কের মাধ্যমে প্রদর্শিত হতে দেখা গেছে। চলচ্চিত্রটি চলতি বছর ৮ মার্চ মুক্তি পায় এবং দেশ ও বিদেশে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। 

স্থানীয় অনেক দর্শক সূত্রে জানা যায়, ঈদুল আজহা উপলক্ষে ‘রূপান্তর ডিজিটাল ক্যাবল টিভি নেটওয়ার্ক’এর সত্ত্বাধিকারী মো. আবদুল সাত্তার কর্তৃক টঙ্গীর এরশাদ নগরের আউছপাড়ার বিনিময় কমপ্লেক্সের চতুর্থতলা থেকে স্থানীয় টেলিভিশন নেটওয়ার্কে প্রদর্শিত হয় ‘যদি একদিন’ চলচ্চিত্রটি।  

‘যদি একদিন’ চলচ্চিত্রটি কোনও ক্যাবল টিভি নেটওয়ার্ক কোম্পানিকে প্রদর্শনের জন্য ডিজিটাল রাইট দেয়া হয়নি। এছাড়া কোম্পানিটি ‘যদি একদিন’ চলচ্চিত্রটি প্রদর্শনকালে বিজ্ঞাপনও প্রচার করে যা ২০০৬ ও ২০১০ সালে গেজেট আকারে প্রকাশিত ‘ক্যাবল টেলিভিশন নেটওয়ার্ক পরিচালনা আইন-২০০৬’লঙ্ঘন ও দণ্ডনীয় অপরাধ। এর ফলে প্রযোজিত প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রচুর আর্থিক ক্ষয়ক্ষতির সম্মুখীন হয়েছে।’

‘যদি একদিন’ ছবিতে কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেছেন তাহসান খান। আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা। পরিচালনা করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ।

এসএস

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৪৪০২০ ১৩৯২৫৩ ৩২৩৪
বিশ্ব ১৮২৫২২৭৫ ১১৪৫৫৭৮০ ৬৯৩১১৪
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বাংলাদেশ এর সর্বশেষ
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়