logo
  • ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

এমপি ও চেয়ারম্যানের নির্দেশে হামলা হয়: ভিপি নুর

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৯ আগস্ট ২০১৯, ১৭:২৭ | আপডেট : ১৯ আগস্ট ২০১৯, ১৮:২২
এমপি ও চেয়ারম্যানের নির্দেশে হামলা হয় ভিপি নুর
ভিপি নুরের সংবাদ সম্মেলন
পটুয়াখালী ৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা সাজু ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীন শাহের  নির্দেশেই আমার ওপর হামলা হয়। বললেন  ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর।

আজ সোমবার বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মলনে গত ১৪ আগস্ট পটুয়াখালিতে তার ওপর হামলার ঘটনা বর্ণনা করে তিনি এসব কথা বলেন।

ভিপি নুর বলেন,  সেদিন চর বিশ্বাস থেকে আমার বোনের বাড়ি দশমিনা যাওয়ার পথে উলানিয়া বাজারে আমার ওপর হামলা হয়। এমপি শাহজাদা সাজু ও চাঁদাবাজ  মাদকব্যবসায়ী গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিন শাহ এর নেতৃত্বে তার ভাই নুরে আলম, লিটু পেদা, আব্বাস পেদা, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাইনুল ইসলাম রণো, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক, উলানিয়া যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাকিল, যুবলীগ নেতা ইদ্রিস, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ফরিদ আহসান কচিন, বর্তমান সাধারণ সম্পাদক শরীফ আহমেদ আসিফ, ছাত্রলীগ নেতা জাহিদ, তূর্য্যসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও শ্রমিক লীগের প্রায় শতাধিক নেতা-কর্মী আমাকে হত্যার উদ্দেশ্যে রড, স্টীলের পাইপ ও চাপাতি নিয়ে অতর্কিত হামলা চালায়।

---------------------------------------------------------------
আরো পড়ুন: মিন্নির গ্রেপ্তার-জিজ্ঞাসাবাদের বিষয়ে জানতে চান হাইকোর্ট
---------------------------------------------------------------

তিনি প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, ভিন্ন মতের মানুষের উপর দমন-পীড়ন বন্ধ করে গণতান্ত্রিক পরিবেশ বজায় রাখতে আপনার দলের নেতা-কর্মী ও আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেন। দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় দলীয় প্রভাবমুক্ত করে আইনশৃঙ্খলা বাহিনীকে কার্যকর করুন।

ভিপি নুর বলেন, গত এক বছরে ছাত্রলীগ ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের মাধ্যমে  ৮ বার হামলার শিকার হয়েছি। এসব হামলার সাথে জড়িতদের বিচারের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চান তিনি। হামলায় প্রায় ২০-২৫ জন আহত হয়। এ সময় ১০ টি মটরসাইকেল ভাংচুর, ২ টি ডিসএলআর ও ৮৯ হাজার টাকা ছিনতাই হয় বলে অভিযোগ করেন তিনি।

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়