logo
  • ঢাকা শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

মার্কিন স্টেট ডিপার্টমেন্ট থেকে সরাসরি আমন্ত্রণ পাই: প্রিয়া সাহা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২১ জুলাই ২০১৯, ১৮:২১ | আপডেট : ২১ জুলাই ২০১৯, ২৩:০৩
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল ট্রাম্পকে বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতনের অভিযোগ দেয়ার পর দেশজুড়ে আলোচিত চরিত্রের নাম প্রিয়া সাহা। সোশ্যাল মিডিয়ায় ব্যপক সমালোচনার মুখে দুদিন চুপ থাকলেও রোববার একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে সামনে এসেছেন।  

bestelectronics
তিনি দাবি করেছেন, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ তাকে পাঠায়নি। তাকে আইআরআর থেকে সরাসরি ফোন করা হয়েছে। ইমেইলে তাকে বারবার আমন্ত্রণ জানানো হয়েছে। মার্কিন স্টেট ডিপার্টমেন্ট থেকে আমন্ত্রণ জানানো হয়েছে। এরপরই তিনি এসেছেন। 

ভিডিওতে দেখা যায়, মোবাইল ফোন হাতে নিয়ে তিনি একজন সাংবাদিকের সঙ্গে কথা বলছেন, তার বিভিন্ন প্রশ্নের উত্তর দিচ্ছেন। তবে সেই সাংবাদিকের পরিচয় জানা যায়নি।

উত্তরে প্রিয়া সাহা বলেন, ঐক্য পরিষদের কাজল দা, রানা দা জানেন না। ঐক্য পরিষদের কেউ ব্যাপারটা জানে না যে আমি এখানে এসেছি। এবং আমি যে আসবো, সেটাও আমি যেদিন আসছি তার আগের দিন আমি জানতে পেরেছি। বলতে পারেন, হঠাৎ করেই আসছি। আমি ইমেল পেয়েছি। আমাকে নিমন্ত্রণ জানানো হয়েছে, তার মাধ্যমেই আমি এসেছি।

ইমেল কবে পেয়েছেন প্রশ্ন করলে প্রিয়া বলেন, ইমেইলটা পেয়েছি ১৪ তারিখে, গতমাসে। কিন্তু আমি সেভাবে সাড়া দিইনি। তারা বারবার মেইল করেছে। এবং আমি এসেছি যেদিন, সেদিন আমি সন্ধ্যার পর এসেছি। ১৫ তারিখে তিনি ঢাকা থেকে রওনা দিয়েছেন বলেও জানান তিনি।

এসজে

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়