logo
  • ঢাকা শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

ওসি মোয়াজ্জেম আদালতকে বললেন আমি নির্দোষ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৭ জুলাই ২০১৯, ১৬:১২ | আপডেট : ১৭ জুলাই ২০১৯, ১৮:৪৩
ওসি মোয়াজ্জেম আদালতকে বললেন আমি নির্দোষ
ফাইল ছবি
নুসরাত জাহান রাফির ভিডিও বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে সোনাগাজী মডেল থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন ট্রাইব্যুনাল।

bestelectronics
আজ বুধবার বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আস সামশ জগলুল হোসেন তার বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।

আদালতে তার বিরুদ্ধে অভিযোগ পড়ে শোনান রাষ্ট্রপক্ষের কৌঁসুলি নজরুল ইসলাম শামীম। এসময় কাঠগড়ায় দাঁড়িয়ে থাকা ওসি মোয়াজ্জেম বলেন, আমি নির্দোষ।

আদালতে ওসি মোয়াজ্জেমের আইনজীবী মামলার দায় থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেন। আদালত অব্যাহতির আবেদন নামঞ্জুর করে অভিযোগ গঠন করেন। মামলাটির পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য ৩১ জুলাই দিন ধার্য করা হযেছে।

গত ১৬ জুন রাজধানীর শাহবাগ থেকে তাকে গ্রেফপ্তা করে পুলিশ।

২৭ মে বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক পিবিআইয়ের প্রতিবেদন আমলে নিয়ে এ গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। আসামি মোয়াজ্জেমের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করেন মামলার বাদী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

গত ১৫ এপ্রিল ফেনীর সোনাগাজী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (প্রত্যাহার হওয়া) মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করেন ব্যারিস্টার সুমন। আদালত তার জবানবন্দি নিয়ে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৬, ২৯ ও ৩১ ধারায় করা অভিযোগটি পিটিশন মামলা হিসেবে গ্রহণ করেন। এ সংক্রান্ত প্রতিবেদন দাখিলের জন্য পিবিআইকে নির্দেশ দেন আদালত।

এমকে

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়