logo
  • ঢাকা শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬

শিশু সায়মা ধর্ষণ ও হত্যা

প্রতিবেশীই যখন এতো ভয়ংকর

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৭ জুলাই ২০১৯, ১৫:৩৯ | আপডেট : ০৭ জুলাই ২০১৯, ১৭:০১
সামিয়া আক্তার সায়মা, হত্যা
সামিয়া আক্তার সায়মা ।। ফাইল ছবি
রাজধানীর ওয়ারীর বনগ্রামে শিশু সামিয়া আক্তার সায়মাকে (৭) ধর্ষণের পর হত্যার ঘটনায় মূল অভিযুক্তকারী প্রতিবেশী হারুন অর রশিদকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর (ডিএমপি) গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা।

সায়মাদের বাড়ির আটতলার বাসিন্দা পারভেজের খালাতো ভাই হারুন। এক মাস ধরে সে আটতলার ওই ফ্ল্যাটেই ছিল। হারুন পারভেজের রঙের দোকানে কাজ করত। তার বাড়ি নারায়ণগঞ্জ।  

শিশু সায়মা হত্যার ঘটনায় আজ রোববার দুপুরে ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে অতিরিক্ত কমিশনার (ডিবি) আব্দুল বাতেন বলেন, সায়মাকে ছাদ ঘুরিয়ে দেখানোর কথা বলে  সেখানে নবনির্মিত ৯ তলার ফ্ল্যাটে তাকে ধর্ষণ করে। এরপর নিস্তেজ সায়মাকে মৃত ভেবে গলায় রশি দিয়ে টেনে রান্নাঘরের সিঙ্কের নিচে রেখে পালিয়ে যায় হারুন। শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে সাড়ে ৬টার মধ্যে এই ঘটনা সে ঘটায়। 

তিনি বলেন, ওই দিন সায়মা ৮তলায় একটি বাচ্চার সঙ্গে খেলা করতে যায়। ওই বাচ্চার সঙ্গে খেলতে না পেরে বাসায় আসার জন্য লিফটে ওঠে সায়মা। লিফটে সায়মার সঙ্গে দেখা হয় হারুনের। হারুন সায়মাকে লিফট থেকে ছাদ দেখানোর প্রলোভন দেখিয়ে সেখানে নবনির্মিত ৯ তলার ফ্ল্যাটে তাকে ধর্ষণ করে। সায়মাকে নিস্তেজ দেখে গলায় রশি লাগিয়ে টেনে নিয়ে যায় রান্নাঘরে। সেখানে সিঙ্কের নিচে রাখে। এরপর হারুন গ্রামের বাড়ি কুমিল্লার তিতাস থানার ডাবরডাঙ্গা এলাকায় পালিয়ে যান।

তিনি আরও বলেন, হারুনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করে রিমান্ড চাওয়া হবে।

এদিকে, মেয়ে হত্যার বিচার ছয় মাসের মধ্যেই চান সায়মার বাবা। সর্বোচ্চ শাস্তি ছাড়া কোনোভাবেই শান্ত হবেন না তিনি।

আজ সংবাদ সম্মেলন ঢাকা মহানগর পুলিশের মিডিয়া সেন্টারে তিনিও উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলন শেষে সায়মার বাবা বলেন, আমার মেয়ের হত্যাকারীর সর্বোচ্চ শাস্তি চাই। আগামী তিন থেকে ছয় মাসের মধ্যে তার ফাঁসি চাই।

তিনি বলেন, দেশবাসীকে আমি বলতে চাই, যাদের মেয়ে বাচ্চা আছে, তারা তাদেরকে আগলে রাখবেন। এক মুহূর্তের জন্যও আড়াল হতে দেবেন না। এইসব নরপিশাচদের হাত থেকে খেয়াল রাখবেন।

এর আগে গেল শুক্রবার (৫ জুলাই) সন্ধ্যায় নবনির্মিত ভবনটির নয়তলার ফাঁকা ফ্ল্যাটের ভেতরে সায়মার মৃতদেহ দেখে তার পরিবার। পরে খবর পেয়ে রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বাংলাদেশ এর সর্বশেষ
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়