• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

রিফাত হত্যায় জড়িত কেউ ছাড় পাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ জুন ২০১৯, ১৮:৫৩
রিফাত শরীফ

বরগুনায় রিফাত শরীফ হত্যার সঙ্গে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। এরইমধ্যে এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আজ বৃহস্পতিবার চট্টগ্রামের কাজীর দেউড়ি এলাকায় ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের (বিপিডব্লিউএন) অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, স্ত্রীর সামনে স্বামী রিফাতকে কুপিয়ে হত্যা করে এক নির্মম ও বর্বর ঘটনা ঘটিয়েছে খুনিরা। এর সঙ্গে জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না। এটি একটি অত্যন্ত দুঃখজনক ঘটনা। সব অপরাধীকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

তিনি বলেন, এ ঘটনায় পুলিশ বসে নেই। দুইজনকে ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে পুলিশ অপরাধীদের ধরতে কাজ শুরু করে দিয়েছে। ১০ বছর আগের পুলিশ আর এখনকার পুলিশের দক্ষতায় পার্থক্য আছে। ইতিমধ্যে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাৎসরিক অনুষ্ঠানের মাধ্যমে কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে পুলিশ উইমেন নেটওয়ার্কের আয়োজনে নয়জন নারী ও একজন পুরুষ সদস্যকে পুরস্কার দেওয়া হয়। এবারই প্রথম ঢাকার বাইরে এ অনুষ্ঠান হয়েছে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh