logo
  • ঢাকা সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬

প্রধানমন্ত্রীর সঙ্গে জাতীয় ক্রিকেট দলের সাক্ষাৎ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ৩০ এপ্রিল ২০১৯, ১৫:৪৯
মঙ্গলবার গণভবনে জাতীয় ক্রিকেট দল প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে, ছবি: সংগৃহীত
বিশ্বকাপ যাত্রার আগে অনুপ্রেরণা ও আত্মবিশ্বাস বাড়াতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আজ দুপুর সাড়ে ১২টার দিকে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের জন্য পৌঁছান ক্রিকেটাররা।

মঙ্গলবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে এ সময় আরও উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ বিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বরাবরই ক্রীড়ামোদি ব্যক্তিত্ব হিসেবে সুনাম রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। যে কোনও খেলাধুলার প্রতি তার আগ্রহ প্রশংসনীয়। তবে ক্রিকেটের প্রতি প্রধানমন্ত্রীর সুনজর একটু বেশি। এর আগেও দেখা গেছে, মাশরাফিদের খেলা দেখার জন্য প্রধানমন্ত্রী স্টেডিয়ামে হাজির হয়েছেন। ক্রিকেটারদের নিয়মিত খোঁজ-খবরও রাখেন তিনি। ইংল্যান্ড বিশ্বকাপে বাংলাদেশ দলের ক্রিকেটাররা যেন ভালো করতে পারেন, সে অনুপ্রেরণা দিতেই জাতীয় দলের ক্রিকেটারদের কাছে টেনে নিলেন তিনি।

প্রসঙ্গত, আগামীকাল বিশ্বকাপের উদ্দেশে দেশ ছেড়ে যাচ্ছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। ৩০ মে থেকে বিশ্বকাপ শুরু। তবে তার আগে ৫ মে আয়ারল্যান্ডে শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। যেখানে স্বাগতিক আয়ারল্যান্ড ছাড়াও রয়েছে ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়