logo
  • ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬

জায়ানের মৃত্যুতে সংসদে শোক প্রস্তাব

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৪ এপ্রিল ২০১৯, ২০:৩৪ | আপডেট : ২৪ এপ্রিল ২০১৯, ২১:৫৩
ফাইল ছবি
একাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশনে শ্রীলঙ্কায় সন্ত্রাসী হামলায় নিহত শিশু জায়ান চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়।

বুধবার (২৪ এপ্রিল) সন্ধ্যা পৌনে ৭টায় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে এ অধিবেশন শুরু হয়। অধিবেশনের শুরুতে শোক প্রস্তাব উপস্থাপন করা হয়।

শোক প্রস্তাবে  শ্রীলঙ্কার সিরিজ বোমা হামলার ঘটনায় হতাহত এবং জাতীয় সংসদের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়।

এছাড়া ঢাকার বনানীর এফআর টাওয়ারে অগ্নিকাণ্ড, নিউজল্যান্ডের ক্রাইস্টচার্চে দু’টি মসজিদে সন্ত্রাসী হামলা, ইথিওপিয়ায় প্লেন বিধ্বস্তে মৃত্যুর ঘটনায় শোক প্রকাশ করা হয় এবং প্রস্তাব সংসদে গ্রহণ করা হয়।

এ সময় সংসদ সদস্যরা দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করেন।

আরও শোক প্রস্তাব আনা হয় অভিনেতা টেলি সামাদ, প্রধানমন্ত্রীর ফুফু হামিদা খানম বানু, পিআইবি’র মহাপরিচালক শাহ আলমগীর, কবি আল মাহমুদ, সঙ্গীত শিল্পী শাহনাজ রহমতুল্লাহ, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিমের বাবাসহ প্রয়াত কয়েকজনের নামে। শোক প্রস্তাব গ্রহণের পর নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়