• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

প্রধানমন্ত্রীকে দেখেই কান্নায় ভেঙে পড়লেন শেখ সেলিম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ এপ্রিল ২০১৯, ২১:২২

তিন দিনের সরকারি সফর শেষে ব্রুনাই থেকে ঢাকায় এসে পৌঁছানোর পর হযরত শাহজালাল বিমানবন্দরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেখেই কান্নায় ভেঙে পড়েন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি। প্রধানমন্ত্রীকে এসময় শেখ সেলিমকে সান্ত্বনা দিতে দেখা যায়। সেসময় সেখানে উপস্থিত থাকা সকলের চোখে মুখে বিষণ্ণতার ছাপ দেখা যায়।

এর আগে আজ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রধানমন্ত্রীকে বহনকারী বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

গেল রোববার শ্রীলঙ্কায় সংঘটিত ভয়াবহ সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপির নাতি জায়ান চৌধুরী প্রাণ হারান। এছাড়া তারা জামাতা মশিউল হক চৌধুরী গুরুত্বর আহত হয়ে শ্রীলঙ্কার আনশ্রী সেন্ট্রাল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন।

শেখ ফজলুল করিম সেলিম প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুপাতো ভাই।

সম্প্রতি শেখ ফজলুল করিম সেলিমের মেয়ে শেখ সোনিয়া তার স্বামী মশিউল হক চৌধুরী প্রিন্স ও দুই ছেলেকে নিয়ে শ্রীলঙ্কায় বেড়াতে গিয়েছিলেন। তারা কলম্বোর পাঁচ তারকা হোটেল শাংরি-লায় উঠেছিলেন।

শ্রীলংকায় ইস্টার সানডের প্রার্থনায় তিনটি চার্চ ও তিনটি হোটেলে ধারাবাহিক বোমা হামলায় অন্তত ৩২১ জন নিহত হয়েছেন। আর আহত হয়েছেন প্রায় ৫শ’ জন। এদিন কলম্বোর পাঁচ তারকা হোটেল শাংরি-লায় হোটেলেও বোমা হামলা হয়েছিল। সেসময় মশিউল হক চৌধুরী ও জায়ান চৌধুরী ঘটনাস্থলে ছিলেন।

এদিকে আজ মঙ্গলবার আওয়ামী লীগ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শেখ ফজলুল করিম সেলিম এমপির নাতি জায়ান চৌধুরীর মরদেহ আগামীকাল বুধবার দুপুর ১টা ১০ মিনিটে বিমানযোগে ঢাকার হযরত শাহজালাল(র.) আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবে। পরে বিমানবন্দর থেকে জায়ানের মরদেহ রাজধানীর বনানীর নিজ বাসভবনে নিয়ে যাওয়া হবে এবং বাদ আছর বনানী চেয়ারম্যান বাড়ি মাঠে নামাজে জানাজা শেষে বনানী কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

এমসি/এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অতি বাম-ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে : প্রধানমন্ত্রী
থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ
যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী
ঢাকায় কাতারের আমির, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক আজ
X
Fresh