• ঢাকা বুধবার, ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬

তিন দিনের রিমান্ডে বাদশা ট্যাটু

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৭ এপ্রিল ২০১৯, ১৯:৫০ | আপডেট : ১৭ এপ্রিল ২০১৯, ২০:১৭
ছবি-সংগৃহীত
কুরুচিপূর্ণ কথা অশ্লীল ভিডিও তৈরি করে তা ভাইরাল করার অপরাধে ট্যাটুমেকার মো. তরিকুল ইসলাম বাদশাহ ওরফে বাদশা ট্যাটু নামে এক যুবককে তিনদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

whirpool
আজ বুধবার (১৭ এপ্রিল) ঢাকা মহানগর হাকিম আদালতে পুলিশ তাকে হাজির করে। এসময় রাজধানীর রমনা থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা সাইবার সিকিউরিটি অ্যান্ড সোশ্যাল মিডিয়া মনিটরিং টিমের উপ-পরিদর্শক মো. সজীবুজ্জামান ১০ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম জিয়াউর রহমান তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মঙ্গলবার রাজধানীর নিউমার্কেট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মামলাটির তদন্ত কর্মকর্তা ১০ দিনের রিমান্ড আবেদন করেন। 

আবেদনে বলা হয়, ‘Tatto Studio New Market’ নামের ফেসবুক পেজ থেকে একটি অশ্লীল পর্নভিডিও তৈরি করে তা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে। যার ফলে ওই ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে যায়। এই ভিডিওর কুরুচিপূর্ণ দৃশ্য ও বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় সচেতন মহল ক্ষুব্ধ হয়ে উঠেছে। এ কারণে ফেসবুক আইডির বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের কাছে দাবি জানিয়েছেন।

রিমান্ড আবেদনে আরও বলা হয়, গ্রেপ্তার আসামিসহ অজ্ঞাত নারীর সহযোগিতায় এ পর্নভিডিও ধারণ করা হয়। Tatto Studio New Market পেজ থেকে গত ১৩ এপ্রিল ভিডিও আপলোড করা হয়েছে। আসামির হেফাজত থেকে বিভিন্ন ডিজিটাল আলামত, ফেসবুকের ফেক আইডি উদ্ধারসহ অজ্ঞাত আসামিদের গ্রেপ্তার করার প্রয়োজনে বাদশা ট্যাটুর রিমান্ডের আবেদন করেন।

উল্লেখ্য, তরিকুল বাদশাহ্ নামের এক ট্যাটু তৈরিকারক নিজের স্টুডিওতে অশ্লীল ভিডিও তৈরি করে। এরপর সেটি ট্যাটু স্টুডিও নিউ মার্কেট ফেসবুক পেজে প্রকাশ করে। সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হয়।

আরসি/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়