• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

এফ আর টাওয়ারে আগুন: বার্ন ইউনিটে একজনের অবস্থা আশঙ্কাজনক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ মার্চ ২০১৯, ১৩:৫৮
ছবি-সংগৃহীত

রাজধানীর বনানীতে এফ আর টাওয়ারে আগুনে নিহত হয়েছেন ২৫ জন। আগুনে আহত ৫৯ জনের মধ্যে ৩৩ জন রাজধানীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এদের মধ্যে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল।

ডা. সামন্ত লাল বলেন, এখন যে ৬ জন আছে, এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। বাকিরা আশা করা যাচ্ছে সুস্থ হয়ে যাবে।

শুক্রবার রাজধানীর মহাখালীর স্বাস্থ্য অধিদপ্তরের ন্যাশনাল হেলথ ক্রাইসিস ম্যানেজমেন্ট সেন্টার ও নিয়ন্ত্রণ কক্ষ সূত্রে জানা যায়,
বর্তমানে বিভিন্ন হাসপাতালে ভর্তি রোগীদের মধ্যে ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) হাসপাতালে ভর্তি সাতজন, ঢামেক বার্ন ইউনিটে ছয়জন, কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ১১ জন, সম্মিলিত সামরিক হাসপাতালে পাঁচজন, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে তিনজন, ইউনাইটেড হাসপাতালে ১৫ জন, অ্যাপোলো হাসপাতালে ছয়জন, শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঁচজন ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে একজন চিকিৎসাধীন রয়েছেন।

বনানীর ১৭ নম্বর রোডে এফ আর টাওয়ারে দ্বিতীয় দিনের মতো আজ শুক্রবার উদ্ধার কাজ শুরু করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। সকাল ৯টা থেকে এই উদ্ধার কাজ শুরু হয়েছে। ভবনটির সামনে ও পেছনে পুলিশ মোতায়েন করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ফায়ার সার্ভিসের কর্মীরা ছাড়া আর কাউকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না।

গতকাল দুপুরে বনানীর ২২ তলা ভবনটিতে আগুন লাগে। আগুনের ঘটনায় আটকা পড়েন অনেকে। আগুন নিয়ন্ত্রণ ও আটকেপড়াদের উদ্ধারে কাজ করেন ফায়ার সার্ভিস, সেনা, নৌ ও বিমানবাহিনীর সদস্যরা।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh