• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বনানীর আগুনে নিহত ২৫, নিখোঁজ নেই: পুলিশ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ মার্চ ২০১৯, ১১:২৮

বনানীর এফ আর টাওয়ারে আগুনের ঘটনায় ২৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন গুলশান জোনের ডিসি মোশতাক আহমেদ।

আজ শুক্রবার সকাল সাড়ে ৯টায় এফ আর টাওয়ারের নিচে সাংবাদিকদের কাছে এসব তথ্য দেন তিনি।

মোস্তাক আহমেদ জানান, এখন পর্যন্ত এ ঘটনায় ২৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সবার মরদেহ শনাক্ত করা হয়েছে। এরই মধ্যে আইনি প্রক্রিয়া শেষে ২৪ জনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকি একজনের মরদেহ ঢাকা মেডিকেলে আছে। তাকেও শনাক্ত করা হয়েছে। সেটিও হস্তান্তর করা হবে।

গতকাল রাত থেকে এখন পর্যন্ত আর কেউ নিখোঁজের কোনও তথ্য দেননি বা সন্ধান নিতে আসেনি বলেও জানান পুলিশের এই উপকমিশনার।

ডিসি মোশতাক আহমেদ জানান, ভবনের নিরাপত্তার জন্য ২১টি ফ্লোরে ২১টি টিম রাখা হয়েছে। প্রতিটি টিমে ৪ জন করে সদস্য আছেন। এছাড়া, পুলিশ পুরো ভবনটি ঘিরে রেখেছে।


ডিসি মোস্তাক আহমেদ বলেন, সকলের প্রতি অনুরোধ করব, যেকোনো তথ্যের জন্য আমাদের জিজ্ঞেস করুন, কন্ট্রোল রুম থেকে আপনারা নিন, যাতে কোনও অসমর্থিত তথ্য প্রকাশিত না হয়, যাতে কেউ বিভ্রান্ত ধারণার মধ্যে না থাকে।

এর আগে, বনানীর ১৭ নম্বর রোডে এফ আর টাওয়ারে দ্বিতীয় দিনের মতো উদ্ধার কাজ শুরু করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। সকাল ৯টা থেকে এই উদ্ধার কাজ শুরু হয়েছে। ভবনটির সামনে ও পেছনে পুলিশ মোতায়েন করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ফায়ার সার্ভিসের কর্মীরা ছাড়া আর কাউকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না।

গতকাল দুপুরে বনানীর ২২ তলা ভবনটিতে আগুন লাগে। আগুনের ঘটনায় আটকা পড়েন অনেকে। আগুন নিয়ন্ত্রণ ও আটকেপড়াদের উদ্ধারে কাজ করেন ফায়ার সার্ভিস, সেনা, নৌ ও বিমানবাহিনীর সদস্যরা।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh