• ঢাকা রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫

বুড়িগঙ্গায় নৌকাডুবি: উদ্ধার হলো নিখোঁজ সবার মরদেহ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১০ মার্চ ২০১৯, ১২:২৩ | আপডেট : ১০ মার্চ ২০১৯, ১৫:১৮
ছবি-সংগৃহীত
ঢাকার সদরঘাটে বুড়িগঙ্গায় ডুবে যাওয়া নৌকার আরও এক যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে নিখোঁজ ছয়জনের সবার মরদেহ উদ্ধার করা হলো।
 
নৌ পুলিশের সদরঘাট থানার ওসি আবদুর রাজ্জাক জানান, রোববার সকাল সোয়া ১০টার দিকে কালীগঞ্জ আলম টাওয়ার বরাবর নদী থেকে নিখোঁজ সাহিদা বেগমের মরদেহ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার রাতে পরিবারের সদস্যদের নিয়ে শরীয়তপুরে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে কেরানীগঞ্জের কালীগঞ্জ থেকে নৌকায় করে সদরঘাটের দিকে আসছিলেন শাহজালাল মিয়া। রাত ১০টার দিকে সদরঘাটের সুরভি-৭ লঞ্চের ধাক্কায় তাদের নৌকাটি ডুবে যায়।

এসময় লঞ্চের প্রপেলারের আঘাতে শাহজালালের দুই পা বিচ্ছিন্ন হয়ে যায়। নৌ পুলিশের টহলদল তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠালেও সসময় বাকি ছয়জন নিখোঁজ হন।

পরে ফায়ার সার্ভিস, বিআইডব্লিউটিএ ও নৌ পুলিশের তল্লাশির মধ্যে শুক্রবার দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকায় নদী থেকে শাহজালালের বোন জামশেদার (২১) মরদেহ উদ্ধার করা হয়।
এরপর সাহিদা-শাহজালালের ছেলে মাহি (৬), তাদের মেয়ে মিম (৮) এবং জামশেদার স্বামী দেলোয়ার (২৮) ও তাদের ছয় মাসের ছেলে জুনায়েদের মরদেহ উদ্ধার করেন ফায়ার সার্ভিস কর্মীরা।

এ দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে তিন সদস্যের একটি তদন্ত কমিটি করেছে বিআইডব্লিউটিএ।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়