• ঢাকা শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

রাজধানীতে গাছ চাপায় তরুণীর মৃত্যু

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১০:০২ | আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১০:০৯
ছবি-সংগৃহীত
বিয়ের কথা পাকাপাকি ছিল মিতু ঘোষের (২৫)। রিকশায় চড়ে যাচ্ছিলেন হবু বর রঞ্জন ঘোষের (৩০) সাথে। কিন্তু গাছ চাপায় অকালেই প্রাণ গেল তরুণীর। এসময় রঞ্জন ঘোষসহ আরও সাত জন আহত হন। 

whirpool
রাজধানীর শিশু একাডেমির চত্বরের পাশে একটি নারকেল গাছ ভেঙে পড়ে এ দুর্ঘটনা ঘটে। শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে সিএনজিচালিত অটোরিকশা ও প্যাডেলচালিত রিকশার ওপর ডাল ভেঙে পড়ে। পরে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে মিতু ঘোষ মারা যান। 

ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, নিহত তরুণীর মরদেহ মর্গে রাখা হয়েছে। আর আহতদের চিকিৎসা দেয়া হয়েছে। আহত বেশ কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আহত অপর ব্যক্তিরা হলেন- খোরশেদ আলম (৫৫), তার স্ত্রী সেলিনা আলম (৩৫), মেয়ে সেহরিন আলম (১৮) সাজরিন আলম (১০) ও স্বপ্না (৩) নামে এক কন্যাশিশু। তারা অটোরিকশার যাত্রী ছিলেন। আহত অপরজন হলেন পথচারী মহসিন (২৮)। তারা সবাই ঢামেকে চিকিৎসা নিয়েছেন।

আহত রঞ্জন ঘোষ বলেন, মিতুর সঙ্গে তার এনগেইজমেন্ট হয়েছে। আজকে তারা দুজনে মিলে বই মেলায় এসেছিলেন। সেখান থেকে রিকশাযোগে সূত্রাপুরেরর বাসায় ফিরছিলেন। পথে এ দুর্ঘটনার শিকার হন।

আহত খুরশিদ আলম জানান, তিনি তার স্ত্রী এবং দুই মেয়েকে নিয়ে একুশে বই মেলায় এসেছিলেন। সেখান থেকে রাতে সিএনজি যোগে মগবাজার বাজার রেলগেট এলাকায় বাসায় ফিরছিলেন। পথে দোয়েল চত্বর পার হলে শিশু একাডেমির ভেতরের একটি নারকেল গাছ ভেঙে রাস্তার উপর তাদের সিএনজিসহ বেশ কিছু গাড়ির উপর পড়ে। এতে তারা আহত হন।

এমসি/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়