• ঢাকা মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫

সাবেক ফুটবলার কায়সার হামিদ গ্রেপ্তার

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২১ জানুয়ারি ২০১৯, ০৯:২২ | আপডেট : ২১ জানুয়ারি ২০১৯, ১৩:৪৯
মাল্টিপারপাস কোম্পানির নামে প্রতারণার অভিযোগে সাবেক ফুটবলার কায়সার হামিদকে গ্রেপ্তার করেছে সিআইডি পুলিশ (ঢাকা মেট্রো উত্তর)। ২০১৪ সালে বনানী থানার একটি মামলার অ্যারেস্ট ওয়ারেন্টের ভিত্তিতে গতকাল রোববার (২০ জানুয়ারি) এলিফ্যান্ট রোড থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সিআইডির বিশেষ পুলিশ সুপার (ঢাকা মেট্রো উত্তর) মীর্জা আবদুল্লাহেল বাকি আরটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আজ (সোমবার) তাকে নিম্ন আদালতে পাঠানো হবে। সেখানে আমরা পাঁচদিনের রিমান্ড চাইবো।’

তিনি আরও বলেন, ‘নিউওয়ে মাল্টিপারপাস কোঅপারেটিভ’নামে একটি প্রতিষ্ঠান ছিল কায়সার হামিদের। এই প্রতিষ্ঠানের মাধ্যমে বিভিন্ন জনের কাছ থেকে তিনি টাকা নিয়েছিলেন।

কিন্তু পরবর্তীতে টাকা দিতে পারেননি। এক পর্যায়ে গত আট বছর আগে প্রতিষ্ঠানটিই বন্ধ হয়ে যায়। এতে করে প্রতিষ্ঠানটিতে অর্থ লগ্নিকারীদের বেশ কয়েকজন তার বিরুদ্ধে মামলা করেন। কায়সার হামিদ বিভিন্নজনের কাছ থেকে টাকা নিয়ে প্রতারণা করেছে বলে বিভিন্ন থানায় মামলা রয়েছে।

উল্লেখ্য, জাতীয় ফুটবল দলের এক সময়ের অধিনায়ক কায়সার হামিদ বাংলাদেশে ফুটবল ইতিহাসে অন্যতম সেরা ডিফেন্ডার হিসেবে স্বীকৃত। তিনি ‘মোহামেডানের কায়সার হামিদ’নামেই পরিচিত ছিলেন। তার মা রানী হামিদ বাংলাদেশের সেরা দাবাড়ুদের একজন। তার বাবা প্রয়াত সেনা কর্মকর্তা আবদুল হামিদও ক্রীড়া সংগঠক হিসেবে পরিচিত ছিলেন।

আরসি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়