• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনা: নিহতের সংখ্যা বেড়ে ১০

পঞ্চগড় প্রতিনিধি

  ২৭ অক্টোবর ২০১৮, ১০:৩৬

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১০ জনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন।

শুক্রবার রাত পৌনে ৮টায় পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের দশমাইল এলাকায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত পৌনে ৮টার দিকে পঞ্চগড় শহর থেকে একটি যাত্রীবাহী বাস বাংলাবান্ধার দিকে যাচ্ছিল এবং তেঁতুলিয়া থেকে একটি বিদ্যুতের পোলবাহী ট্রাক পঞ্চগড় শহরের দিকে আসছিল। এসময় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের দশমাইল বাজারে ট্রাকটির বাম পাশে একটি বিয়ের গাড়ি (বাস) দাঁড় করানো ছিল। পোলবাহী ট্রাকটি বিয়ের দাঁড় করানো বাসটিকে পাশ কাটতে গিয়ে সামনে থেকে আসা যাত্রীবাহী বাসটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত এবং পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়ার পর শিশু ও নারীসহ তিনজন ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরও ২ জন মারা যান।

হতাহতদের মধ্যে সাতমেরা ইউনিয়নের জোতহাসনা এলাকার সাইদুল ইসলামের স্ত্রী লাভলী (২৯) ও ছেলে ইয়াসিন (৭) এর পরিচয় পাওয়া গেছে। বাকিদের পরিচয় পাওয়া যায়নি।

অন্যান্য নিহতরা হলেন, বিভিন্ন এলাকার রেজাউল (২২), ফরিদ (২৮), অনিত্য (২০), রাসেল (২৭), লায়লা (২৫), লুৎফর (২০), মোজাম্মেল (৩৮) মনির (১০)

আহতরা পঞ্চগড় সদর হাসপাতালসহ বিভিন্ন জায়গায় চিকিৎসাধীন আছেন।

পঞ্চগড়ের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ গোলাম আজম এ তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিএসসিসির ময়লার গাড়িচাপায় কিশোর নিহত
সাতক্ষীরায় সড়কে ঝরল পিতা-পুত্রের প্রাণ
দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ১
প্রাইভেটকারে আগুন লেগে কৃষক লীগ নেতাসহ নিহত ২
X
Fresh