logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬

যাত্রীদের শুভেচ্ছা জানাতে কমলাপুরে ছুটে গেলেন রেলমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৩ জুন ২০১৮, ১৯:৪০ | আপডেট : ১৩ জুন ২০১৮, ২০:০২
পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঘরমুখো যাত্রীদের শুভেচ্ছা জানাতে কমলাপুর স্টেশন পরিদর্শন করেছেন রেলমন্ত্রী মো. মুজিবুল হক।

বুধবার দুপুর আড়াইটার দিকে রেলমন্ত্রী রাজশাহীগামী সিল্কসিটি ও চট্টগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের যাত্রীদের সঙ্গেও কুশল বিনিময় করেন। এ সময় তিনি সেখান থেকে ছেড়ে যাওয়া দুটি ট্রেনে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঘরমুখো যাত্রীদের শুভেচ্ছা জানান।

এসময় রেলওয়ে সচিব মো. মোফাজ্জেল হোসেন, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক মো. আমজাদ হোসেন ও সংশ্লিষ্ট কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : রাজধানী থেকে জেএমবির চার সদস্য গ্রেপ্তার
--------------------------------------------------------

পরে মন্ত্রী উপস্থিত সাংবাদিকদের বলেন, আমাদের লক্ষ্য এই ঈদ-উল-ফিতরে যাত্রীরা যাতে অত্যন্ত নির্বিঘ্নে, নিরাপদে তাদের বাড়ি গিয়ে ঈদ করে কর্মস্থলে ফিরে আসতে পারে। সে জন্য আমাদের যথেষ্ট ব্যবস্থা আছে। ঈদের আগে তিনদিন এবং ঈদের পরে সাতদিন আমাদের স্পেশাল ট্রেন চালু থাকবে।

তিনি বলেন, ঈদ উপলক্ষে আমরা সর্বোচ্চ সামর্থ্য দিয়ে যাত্রীদের সেবা করার চেষ্টা করে যাচ্ছি। যাত্রীরা যেন নির্বিঘ্নে ঈদ পালন করে আবার ঢাকায় ফিরে আসতে পারে, তার সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এ জন্য রেল কর্তৃপক্ষ সংশ্লিষ্ট কর্মকর্তাদের ছুটিও বাতিল করেছে।

মো. মুজিবুল হক সাংবাদিকদের জানান, বিকেল ৩টা পর্যন্ত ৩০টি ট্রেন ছেড়ে গেছে। তার মধ্যে ২টি ট্রেন কিছুটা বিলম্বে ছেড়েছে। বাকি ট্রেনগুলো নির্ধারিত সময়েই কমলাপুর স্টেশন থেকে ছেড়ে গেছে। যান্ত্রিক গোলযোগের কারণে এ বিলম্ব হয়েছে।

আরও পড়ুন :

এমসি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বাংলাদেশ এর সর্বশেষ
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
---SELECT id,hl1,hl2,hl3,rpt,short_hl2,cat_id,parent_cat_id,prefix_keyword,sum,dtl,hl_color,tmp_photo,video_dis,alt_tag,IFNULL(hierarchy, 99) AS hierarchy,entry_time FROM news AS news LEFT JOIN mn_hierarchy AS mnh ON mnh.news_id = news.id AND mnh.mid = 8 WHERE cat_id LIKE "%#8#%" AND publish = 1 GROUP BY id ORDER BY hierarchy ASC, entry_time DESC LIMIT 2