• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে রাখতে চায় সরকার: ফখরুল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:০৫

অবৈধ অনৈতিক সরকার সুদূরপ্রসারী পরিকল্পনায় তাদের নীলনকশা বাস্তবায়নে এগিয়ে যাচ্ছে। আর এই নীলনকশা হচ্ছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখা। কারাগারে বন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে গণঅভ্যুত্থানের মাধ্যমে মুক্ত করা হবে।

জাতীয় প্রেস ক্লাবের সামনে মঙ্গলবার দুপুরে এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা বলেন।

বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মুক্তির দাবিতে এ মানববন্ধনের আয়োজন করে।

--------------------------------------------------------
আরও পড়ুন: শেখ মুজিবুর রহমান ভাষা আন্দোলনে সক্রিয় ভূমিকা রাখেন : প্রধানমন্ত্রী
--------------------------------------------------------

ফখরুল আরও বলেন, আগামী নির্বাচনে যাতে খালেদা জিয়া অংশ নিতে না পারেন এ চক্রান্ত চলছে। এখন সময় জেগে ওঠার। এখন সময় প্রতিবাদে সোচ্চার হওয়ার। তাই আসুন, দলমত নির্বিশেষে জাতীয় ঐক্যের মধ্য দিয়ে দেশের স্বাধীনতার প্রতীক খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করে আনতে হবে। গণতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমে জনগণের ভোটাধিকার প্রয়োগ করে সত্যিকার অর্থে জনগণের সরকার প্রতিষ্ঠা করি।

সরকারকে উদ্দেশ্য করে বিএনপির মহাসচিব বলেন, আগামী নির্বাচন একটি নিরপেক্ষ সরকার ও নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে অনুষ্ঠিত করতে অবিলম্বে খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্তি দিন। নির্বাচনী পরিবেশ তৈরি করুন।

আয়োজক সংগঠনের আহ্বায়ক প্রকৌশলী মাহমুদুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, শওকত মাহমুদ, শিক্ষা বিষয়ক সম্পাদক এ বি এম ওবায়দুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) নেতা ডা. একে এম আজিজুল হক, রফিকুল ইসলাম বাচ্চু, মাহমুদুর রহমান, সাংবাদিক এম আব্দুল্লাহ, জাহাঙ্গীর আলম প্রধান প্রমুখ বক্তব্যে রাখেন।

আরও পড়ুন:

পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ন্যায্য অধিকার আদায়ে শেরে বাংলার অবদান ভুলবার নয় : ফখরুল
তীব্র গরমের জন্য দায়ী সরকার : মির্জা আব্বাস
৪৬তম বিসিএস প্রিলি শুক্রবার, মানতে হবে যেসব নির্দেশনা
খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি পেছাল
X
Fresh