• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সভায় যোগ দিয়েছেন খালেদা জিয়া

আরটিভি অনলাইন ডেস্ক

  ০৩ ফেব্রুয়ারি ২০১৮, ১১:১৫

প্রায় দুই বছর পর অনুষ্ঠিত হচ্ছে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভা। সকাল ৮টা থেকেই সভায় যোগ দিতে আমন্ত্রিত নেতারা লা মেরিডিয়ান হোটেলে আসতে শুরু করে। বেলা ১১ টার পর সভায় যোগ দেন চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

সকাল থেকে লা মেরিডিয়ান হোটেলের লবিতে সভার নিবন্ধন প্রক্রিয়া পরিচালনা করছেন বিএনপির সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, মো. মুনির হোসেন। কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি দলটির ৭৮ সাংগঠনিক জেলার সভাপতি/আহ্বায়ক, অঙ্গ, সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকসহ প্রায় ৬৯৪ জনকে এই সভায় আমন্ত্রণ জানানো হয়েছে।

এদিকে সভাকে ঘিরে সকাল ৮টা থেকে হোটেলে প্রবেশকালে খালেদা জিয়ার ব্যক্তিগত সিকিউরিটি ফোর্স (সিএসএফ) নিরাপত্তার স্বার্থে সবার দেহ তল্লাশি করে নিরাপত্তা নিশ্চিত করছে।

কার্যনির্বাহী সভার প্রথম সেশনে স্বাগত বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সেখানে তিনি শোক প্রস্তাব ও সাংগঠনিক প্রতিবেদন তুলে ধরবেন। দলের বৃহত্তর সাংগঠনিক পর্ষদ কেন্দ্রীয় নির্বাহী কমিটির দিনব্যাপী এই সভায় সমাপনী বক্তব্য দেবেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। তিনি নির্বাচনকালীন সহায়ক সরকারকেন্দ্রিক আন্দোলন ও সার্বিক পরিস্থিতি নিয়ে বক্তব্য দেবেন।

গত বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, ঢাকায় সভা করার জন্য আমরা কোনো মিলনায়তন পাইনি। বাধ্য হয়ে আমরা লা মেরিডিয়ানে সভা করছি।

উল্লেখ্য ২০১৬ সালে বিএনপির ৬ষ্ঠ জাতীয় কাউন্সিলে দলীয় গঠনতন্ত্রে প্রতি তিন মাস কিংবা ছয় মাস পর পর কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হওয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

কেএইচ/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৯ নেতাকে শোকজ
যেকোনো উপায়ে ক্ষমতায় আসার জন্য মরিয়া বিএনপি: কাদের
যে কারণে ৬৪ নেতাকে বিএনপির শোকজ
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
X
Fresh