• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

তাদের বিরুদ্ধে ভুয়া পুলিশ রিপোর্টের মামলা হওয়া উচিত: জয়

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩১ ডিসেম্বর ২০১৭, ১২:১৫

বিএনপি নেতাকর্মীদের গুম করার যে অভিযোগ তাকে ‘নাটক’ হিসেবে অভিহিত করেছেন প্রধানমন্ত্রীর ছেলে এবং তার তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

বিএনপি নেতা ও ব্যবসায়ী সৈয়দ সাদাত আহমেদের ফিরে আসা এবং গ্রেপ্তার হওয়ার পরিপ্রেক্ষিতে তিনি এই মন্তব্য করেন।

রোববার সকালে জয় ফেসবুক পেইজে লিখেছেন, ‘আরেকজন বিএনপি কর্মী যিনি নাকি 'গুম' হয়েছিলেন তাকে পলাতক অবস্থায় খুঁজে পেয়েছে পুলিশ। ফরহাদ মজহার ও তার স্ত্রীর বিরুদ্ধে ইতিমধ্যেই ভুয়া রিপোর্ট ফাইল করার জন্য মামলা হয়েছে, যা যুক্তরাষ্ট্রসহ পৃথিবীর অন্যান্য দেশেও অপরাধ হিসেবে বিবেচিত হয়।’

তিনি লিখেছেন, ‘আসলে এই 'গুম' বিএনপি'র একটি নাটক। যার মাধ্যমে তাদের নেতাকর্মীরা, যাদের বিরুদ্ধে আছে অগ্নিসন্ত্রাসের বিভিন্ন মামলা, তারা গ্রেপ্তার এড়ানোর জন্য গা ঢাকা দেন। কিন্তু সেই উসিলায় বিএনপি অসত্যভাবে দাবি করেন তাদেরকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তুলে নিয়ে গেছেন। এর মাধ্যমে তারা আমাদের সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করেন। যখনই এই ধরনের তথাকথিত 'গুম' হওয়াদের ফেরত পাওয়া যাবে, তাদের সবার ও তাদের পরিবারের বিরুদ্ধে ভুয়া পুলিশ রিপোর্ট এর মামলা হওয়া উচিত।’

নিখোঁজের চার মাসেরও বেশি সময় পর পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন বিএনপি নেতা ও ব্যবসায়ী সৈয়দ সাদাত আহমেদ। শনিবার রাতে রাজধানীর রামপুরা সেতুর পাশ থেকে তাকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

২০১৫ সালের ৮ জানুয়ারি রাজধানীর রমনা মডেল থানায় দায়ের করা ভাঙচুর ও অগ্নিসংযোগের একটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। আজ রবিবার দুপুরে সৈয়দ সাদাত আহমেদকে ঢাকা মহানগর মুখ্য হাকিমের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাইবে ডিবি।

এসজে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মানুষের সেবা করাই হোক নতুন বছরের অঙ্গীকার : জয়
ঈদে সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জয়ের
গণহত্যার স্বীকৃতি চাইলেন সজীব ওয়াজেদ জয়
জয়ের নেতৃত্বে আইসিটি বিপ্লব হচ্ছে বাংলাদেশে : কাদের
X
Fresh