• ঢাকা শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১
logo

কর্মবিরতিতে গ্রাহকের অভিযোগ শুনবে না পল্লী বিদ্যুৎ সমিতি 

আরটিভি নিউজ

  ০৯ জুলাই ২০২৪, ২৩:৫১
পল্লী বিদ্যুৎ সমিতি
ছবি: সংগৃহীত

অভিন্ন সার্ভিস কোড বাস্তবায়ন এবং চুক্তিভিত্তিক ও অনিয়মিত কর্মকর্তা-কর্মচারীদের চাকরি স্থায়ী করণের দাবিতে সারাদেশে চলমান পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের আন্দোলন কঠোর থেকে কঠোরতার দিকে যাচ্ছে। আন্দোলনের ৯ম দিন মঙ্গলবার সারাদেশের ৮০টি পল্লী বিদ্যুৎ সমিতির অভিযোগ কেন্দ্রের মোবাইল ফোন সমিতির মহাব্যবস্থাপক এর নিকট জমা দিয়েছে সমিতির কর্মকর্তা-কর্মচারীরা।

এতে যে কোনো সমস্যায় সমাধান পেতে কল সেন্টারে যোগাযোগ করতে পারবে না গ্রাহক। ফলে গ্রাহকদের ভোগান্তি আরো বাড়ার আশঙ্কা দেখা দিয়েছে।

আন্দোলনকারীদের দাবি দীর্ঘদিন ধরে আন্দোলন করলেও তাদের ন্যায্য দাবির বিষয়ে কোন সুরাহা করছে না বিদ্যুৎ বিভাগ। তাই আজও সারাদেশের ৮০টি পল্লী বিদ্যুৎ সমিতির হেড অফিসের সামনে অবস্থান নিয়ে কর্মবিরতি পালন করছে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীরা।

এরআগে আন্দোলন কর্মসূচির অংশ হিসেবে ৮০ টি সমিতিতে গ্রাহকের রিডিং গ্রহণ ও বিল বিতরণ বন্ধ করে দেয় আন্দোলনকারীরা। মিটার রিডার কাম মেসেঞ্জাররা তাদের রিডিং বইগুলো জিএম/ সিনিয়র জিএম এর নিকট জমা করেন এবং রিডিং গ্রহণ ও বিল বিতরণ করবেন না বলে জানিয়ে দেন। সময় মত রিডিং গ্রহণ না করলে এবং বৈদ্যুতিক বিল বিতরণ না করেন তাহলে গ্রাহকদের বিল পরিশোধে জটিলতা সৃষ্টি হবে এবং গুনতে হবে বিলম্ব মাশুলের অতিরিক্ত ফি।

একইভাবে আজকে থেকে কল সেন্টারে কোন গ্রাহকের অভিযোগ গ্রহণ করা না হলে সরাসরি সেবা থেকে বঞ্চিত হবেন গ্রাহকরা। যদিও গতকাল পর্যন্ত আন্দোলন করলেও বিদ্যুৎ সেবা চালু রেখেছিলেন তারা।

মন্তব্য করুন

  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছয় শর্তে আন্দোলন স্থগিত করলো পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা
প্রত্যয় স্কিম প্রত্যাহারের দাবিতে জাবি শিক্ষকদের কর্মবিরতি
কিশোরগঞ্জের তিন উপজেলা ৯ ঘণ্টা অন্ধকারে, ভোগান্তিতে ৮৬ হাজার গ্রাহক
নড়াইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আ.লীগ নেতার স্ত্রীর মৃত্যু