• ঢাকা শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১
logo

এমপি আনার হত্যার চাঞ্চল্যকর ছবি ও তথ্য প্রকাশ্যে

আরটিভি নিউজ

  ১২ জুন ২০২৪, ২১:২৩
ফাইল ছবি

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যার চাঞ্চল্যকর তথ্য ও ভিডিও আরটিভির হাতে এসেছে। ওই ছবি ও ভিডিওতে কলকাতার নিউ টাউনের সঞ্জীভা গার্ডেনসের ফ্লাটটিতে এমপি আনারের সঙ্গে সেদিন ঠিক কী ঘটেছিল তা প্রকাশিত হয়েছে।

গণমাধ্যমে আসা ভিডিওতে দেখা গেছে, কসাই জিহাদ স্বীকারোক্তি দিয়ে জানাচ্ছেন, বালিশচাপা দিয়ে আনারকে হত্যা করার পর ওই ফ্ল্যাটের বাথরুমে কীভাবে তার মরদেহ টুকরো টুকরো ফ্ল্যাশ করা হয়।

হত্যার পর সংসদ সদস্যকে বেঁধে রাখার ছবি প্রকাশ পেয়েছে। এতে দেখা যাচ্ছে, ক্লোরোফর্ম দিয়ে অচেতন করে আনারকে বালিশ চাপা দিয়ে নির্মমভাবে হত্যা করা হয়। মৃত আনারকে চেয়ারে বসিয়ে তার হাত ও পা শক্ত করে বেঁধে রাখা হয়েছে।

ভিডিওতে কসাই জিহাদ জানায়, কলকাতার নিউ টাউনের সঞ্জীভা গার্ডেনসের ট্রিপ্লেক্স সেই ফ্ল্যাটের বসার ঘরে আনারকে স্বাগত জানান শিলাস্তি। পরে জিহাদ এসে শিলাস্তিকে নিচের ফ্লাটে যেতে বলে। ফ্ল্যাটের নিচে নামার পর জিহাদ দেখায় কোথায় বালিশচাপা দিয়ে আনারকে হত্যা করা হয়। এরপর ফ্ল্যাটের বাথরুমে টুকরো টুকরো করে আনারের দেহাংশ করে ফ্লাশ করে দেওয়া হয়।

ডিবি প্রধান হারুন অর রশীদ জানান, এই লাশের কোনো টুকরো যেনো কোনদিন না খুঁজে পাওয়া যায় সেজন্য তারা সিয়াম এবং জিহাদকে ব্যবহার করেছে। তারা এমন পদ্ধতি ব্যবহার করেছে যেন একজনের তথ্য অন্যের কাছে না যায়।

চিকিৎসার জন্য ঝিনাইদহের কালীগঞ্জ থেকে চুয়াডাঙ্গার দর্শনার গেদে সীমান্ত দিয়ে গত ১২ মে ভারতে যান ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। তিনি পশ্চিমবঙ্গে বরাহনগর থানার মণ্ডলপাড়া লেনে গোপাল বিশ্বাস নামে এক বন্ধুর বাড়িতে ওঠেন। সেখান থেকে গত ১৩ মে ডেকে নিয়ে কলকাতার নিউ টাউনের সঞ্জীভা গার্ডেনসের ওই ফ্লাটটিতে তাকে হত্যা করে মরদেহ টুকরো টুকরো করে গুম করে হত্যাকারীরা।

মন্তব্য করুন

  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পারসা ইভানার নাচের ভিডিও ভাইরাল
বন্ধুর ফোনে রেখেছিলেন প্রেমিকার ছবি-ভিডিও, ফেরত না দেওয়ায় খুন
ভিডিও কল চালু রেখে কলেজছাত্রের আত্মহত্যা
ক্যানসার আক্রান্ত রোগীর মৃত্যু ক্যানসারে হয় না: গবেষণায় চাঞ্চল্যকর তথ্য