• ঢাকা বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
logo

শিগগিরই এমপি আনারের মরদেহ উদ্ধার করবে ভারতীয় পুলিশ: ডিবিপ্রধান

আরটিভি নিউজ

  ২৩ মে ২০২৪, ২২:০৮
ছবি : সংগৃহীত

ভারতে গিয়ে খুনের শিকার ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মরদেহ ভারতীয় পুলিশ শিগগিরই উদ্ধার করতে পারবেন বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ।

বৃহস্পতিবার (২৩ মে) রাত ৯টা ৪০ মিনিটের দিকে ভারত থেকে আসা চার পুলিশ সদস্যের সঙ্গে বৈঠকের পর তিনি সাংবাদিকদের এ তথ্য জানান।

হারুন অর রশীদ বলেন, ভারতীয় পুলিশের যে টিম ডিবিতে এসেছেন তারা আমাদের হাতে গ্রেপ্তার আসামিদের সঙ্গে কথা বলেছেন। আমাদের ডিবির কাছে যে তথ্যগুলো আসামিরা জানিয়েছিলেন তারা ভারতীয় পুলিশের কাছে একই তথ্য স্বীকার করেছেন।

ডিবিপ্রধান বলেন, ভারতীয় পুলিশ যে আসামিকে গ্রেপ্তার করেছে তার মাধ্যমে চেষ্টা করছে এমপির মরদেহ উদ্ধারের। আশা করছি দ্রুতই পেয়ে যাবে।

এর আগে আজ সন্ধ্যা ৭টার দিকে ডিবি কার্যালয়ে প্রবেশ করে ভারতীয় স্পেশাল পুলিশের চার সদস্যদের একটি টিম। ভারতের ইন্টেলিজেন্স ব্যুরো অফিসার অন্তু কুমার ও জয়দীপসহ ভারতীয় পুলিশের চার কর্মকর্তা ডিবি কার্যালয়ে গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদ করেন।

এর আগে বিকেলে ঢাকায় পৌঁছায় ভারতীয় স্পেশাল পুলিশের টিম। পরে ঢাকায় ভারতীয় দূতাবাস হয়ে বিকেলে তারা ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সদরদপ্তরে যান। সেখানে বৈঠক হয়। এরপর সন্ধ্যায় ডিবি কার্যলয়ে আসে ভারতীয় পুলিশের টিম।

প্রসঙ্গত, গত ১২ মে চিকিৎসার জন্য ঝিনাইদহের কালীগঞ্জ থেকে চুয়াডাঙ্গার দর্শনার গেদে সীমান্ত দিয়ে ভারতে যান এমপি আজিম। সেখানে পশ্চিমবঙ্গের বরাহনগর থানার মণ্ডলপাড়া লেনে স্বর্ণ ব্যবসায়ী গোপাল বিশ্বাস নামে এক বন্ধুর বাড়িতে ওঠেন তিনি। এরপর ১৩ মে তাকে হত্যা করে মরদেহ টুকরো টুকরো করে গুম করা হয়েছে বলে জানায় ডিবি।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সৈকতে নেমে নিখোঁজ, একদিন পর মিলল মরদেহ
কচুখেত থেকে ব্যবসায়ীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার
সেতুর নিচ থেকে কারা হিসাবরক্ষকের মরদেহ উদ্ধার
বসতঘর থেকে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার