• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

৫ দিন ধরে নিখোঁজ বুয়েটছাত্র তানভীর, থানায় জিডি

আরটিভি নিউজ

  ২১ মে ২০২৪, ২০:০৭
বুয়েট শিক্ষার্থী মাহমুদুল হাসান তানভীর। ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) এক শিক্ষার্থী পাঁচদিন ধরে নিখোঁজ রয়েছে। এ ঘটনায় থানায় জিডি করেছে তার পরিবার।

নিখোঁজ মাহমুদুল হাসান তানভীর (২৪) বুয়েটের ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী। তিনি বিশ্ববিদ্যালয়ের শহীদ স্মৃতি হলে থাকতেন।

পরিবার থেকে জানানো হয়েছে, পাঁচদিন ধরে তানভীরের কোনো খোঁজ নেই, তার ফোনেও কল যাচ্ছে না।

তবে দক্ষিণখান থানা পুলিশের দাবি, তানভীর বাসায় ফোন রেখে গেছে। ফলে প্রযুক্তি ব্যবহার করে তাকে ট্র্যাক করা যাচ্ছে না।

জানা যায়, ১৭ মে তানভীর হলে যাবেন বলে বাসা থেকে বের হন। এরপর থেকে তার আর খোঁজ নেই। তিনি হলেও যাননি। তানভীর বুয়েটের শহীদ স্মৃতি হলে থাকতেন। তার গ্রামের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা।

তানভীরের মা শারমিন সুলতানা জিডিতে উল্লেখ করেছেন, তাদের দুই ছেলে ও দুই মেয়ে। তানভীর সবার বড়। ১৪ মে বুয়েটের শহীদ স্মৃতি হল থেকে সে বাসায় আসে। ১৭ মে বিকেল সাড়ে ৩টায় হলে যাবে বলে বের হয়ে যায়। পরে তার সঙ্গে তারা যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হন। পরে রাত ৯টার দিকে তাকে কল দিয়ে ফোন বন্ধ পাওয়া যায়। তার পরনে ছিল ফর্মাল শার্ট-প্যান্ট। তার উচ্চতা ৬ ফুট ১ ইঞ্চি। গায়ের রঙ উজ্জ্বল শ্যামলা আর স্বাস্থ্য মাঝারি গড়নের স্বাস্থ্য।

তানভীরের মা আরও উল্লেখ করেন, পরে বুয়েটের শহীদ স্মৃতি হলে গিয়ে তার সহপাঠীদের কাছে, আত্মীয়স্বজনের বাসায় খোঁজ-খবর নিয়েছি। এরপর থানায় জিডি করেছি, তারপরও তার খোঁজ পাচ্ছি না।

এ দিকে দক্ষিণখান থানার ওসি শেখ আমিনুল বাশারের দাবি তানভীর তার ব্যবহৃত ফোন বাসায় রেখে গেছেন। মঙ্গলবার বিকেলে তিনি বলেন, ‘১৭ তারিখ বিকেলে হলে যাচ্ছি বলে বের হয়ে যান তানভীর। প্রযুক্তি ব্যবহার করে অবস্থান বের করা সম্ভব হয়নি। আমরা ম্যানুয়ালি খোঁজ করছি।’ বুধবার তদন্তের জন্য একটি টিম বুয়েট ক্যাম্পাসে যাবে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

Radhuni
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাথরঘাটায় সাংবাদিককে হুমকি, থানায় জিডি
বিশ্বের দরিদ্রতম ১০ দেশের তালিকা প্রকাশ
রিমান্ডে চাঞ্চল্যকর তথ্য দিলেন ব্যবসায়ী তানভীর
একটি বুলেট কেড়ে নিল তানভীরের পরিবারের স্বপ্ন