• ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

সালমান এফ রহমানের বাসায় নৈশভোজে ডোনাল্ড লু

আরটিভি নিউজ

  ১৪ মে ২০২৪, ২৩:৪৬
সালমান এফ রহমান ও ডোনাল্ড লু
ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানের বাসভবনে নৈশভোজে অংশ নিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু।

মঙ্গলবার (১৪ মে) রাজধানীর গুলশানে সালমান এফ রহমানের বাসভবনে এই নৈশভোজের আয়োজন করা হয়।

নৈশভোজে আরও উপস্থিত ছিলেন, আইনমন্ত্রী আনিসুল হক, বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিপু, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত, পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেন, সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, অ্যাম্বাসেডর ফারুক সোবাহান ও ড. কাজী খলিকুজ্জামান আহমেদ।

এর আগে মঙ্গলবার (১৪ মে) বিকেলে সুশীল সমাজের প্রতিনিধি গণমাধ্যমকর্মী, মানবাধিকারকর্মী, শ্রমিক নেতা ও জলবায়ু কর্মীদের সঙ্গে বৈঠক ক‌রেন ডোনাল্ড লু।

মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসের বাসভবনে বৈঠ‌কে উপস্থিত ছিলেন ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনাম, শ্রমিক নেত্রী কল্পনা আখতার, শ্রমিক নেতা বাবুল আখতার, জলবায়ু কর্মী সোহানুর রহমান এবং মানবাধিকার কর্মী নুর খান লিটন।

জানা গেছে, বাংলাদেশের নির্বাচন পরবর্তী গণতন্ত্র ও মানবাধিকার পরিস্থিতি, অর্থনৈতিক সমৃদ্ধি, শ্রমনীতির অগ্রগতি, জলবায়ু সংকটসহ নানা বিষয়ে বৈঠকে আলোচনা হয়েছে। বৈঠকে গণমাধ্যম ইস্যুতে কথা হলেও সে সব বিষয়ে ইংরেজি দৈনিক ডেইলি স্টারের সম্পাদক সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু মঙ্গলবার (১৪ মে) দুই দিনের সফরে ঢাকায় এসেছেন।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আজিজ-বেনজীরকে সরকার প্রটেকশন দেবে না: সালমান এফ রহমান
‘সরকার কাউকে প্রটেকশন দেবে না, আইন নিজের গতিতে চলবে’
ডোনাল্ড লুর বাংলাদেশ সফর : র‍্যাবের জন্য সুখবর নেই
র‌্যাবের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার বিষয়ে যা জানাল যুক্তরাষ্ট্র
X
Fresh