• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ঢাবির ম্যানেজমেন্ট এফবিএস ক্লাবের তৃতীয় বর্ষপূর্তি উদযাপন

আরটিভি নিউজ

  ১২ মে ২০২৪, ১৫:০৭

ঢাকা বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের সামাজিক সংগঠন ও অ্যালামনাই দল অ্যাসোসিয়েশন ম্যানেজমেন্ট এফবিএস ক্লাব লিমিটেডের তৃতীয় বর্ষপূর্তি উদযাপিত হয়েছে।

শনিবার (১১ মে) সন্ধ্যায় ঢাকা বোট ক্লাবে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজনে এই বর্ষপূর্তি পালিত হয়। অনুষ্ঠানে বিভিন্ন আয়োজনের মধ্যে ছিল ক্লাব সদস্যদের বিশ্ববিদ্যালয়ের স্মৃতিচারণ, উপহার বিতরণ, র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক পরিবেশনা।

সহ এক নান্দনিক পরিবেশে বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপিত হয়। এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের প্রেসিডেন্ট পল্লী সঞ্চয় ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমান।

সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করে জনপ্রিয় বাংলা ব্যান্ড অবসিকিউর। মন্ত্রীসহ অভ্যাগত অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করেন ক্লাব সেক্রেটারি এসকেআরপি গ্ৰুপের সিইও এবং এমডি মো. নাজমুল ইসলাম।

অনুষ্ঠানে বিভিন্ন দেশীয় ও আন্তর্জাতিক সংস্থার প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক, সরকারের বিভিন্ন পর্যায়ের উচ্চপদস্থ কর্মকর্তা, খ্যাতনামা ক্রীড়া ব্যক্তিত্ব, সরকারি ও বেসরকারি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও উচ্চপদস্থ কর্মকর্তা, সরকারী ও বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর ও শিক্ষকসহ ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন ও তাদের পরিবারবর্গসহ ৫০০-এর অধিক অতিথি একত্রিত হন।

ঢাকা বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের সাবেক শিক্ষার্থীদের এই ক্লাব গত ৩ বছরে শিক্ষা সহায়ক বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের কারণে দেশে ও বিদেশে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। ঢাকা বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগ প্রতিষ্ঠার সুবর্ণজয়ন্তীতে প্রাক্তন শিক্ষার্থীদের অ্যালামনাই অ্যাসোসিয়েশন হিসেবে ২০২০ সালে ক্লাবটি প্রতিষ্ঠিত হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের প্রতিষ্ঠিত সাবেক শিক্ষার্থীরা ক্লাবের সদস্য।

ম্যানেজমেন্ট এফবিএস ক্লাব সদস্যদের বিভিন্ন সুযোগ সুবিধা নিশ্চিত করার পাশাপাশি দেশ ও জাতির কল্যাণে সামাজিক দায়িত্ব পালন করে দেশের অন্যতম সফল ও প্রতিষ্ঠিত ক্লাব হিসেবে আত্মপ্রকাশ করার ব্যাপারে দৃঢ় প্রতিজ্ঞ । ক্লাব নিয়মিতভাবে ম্যানেজমেন্ট বিভাগের আর্থিকভাবে অসচ্ছল শিক্ষার্থীদের বিভিন্ন বৃত্তিমূলক সহায়তা প্রদান করে থাকে। তাছাড়া ক্লাব বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের প্রয়োজনীয় সহায়তা করে থাকে।

বাংলামটরে অবস্থিত ক্লাব হাউসে রেস্টুরেন্ট, ইনডোর খেলাধুলার সুযোগ-সুবিধার পাশাপাশি অত্যাধুনিক কনফারেন্স রুম ও ইভেন্ট হল রয়েছে। পাশাপাশি সুবিশাল লাইব্রেরি, জিমনেসিয়াম, সুইমিং পুল ও আউটডোর স্পোর্টস সুবিধাসহ অন্যান্য অত্যাধুনিক সেবা নিয়ে খুব শিগগিরই ঢাকার অদূরে ক্লাবের নিজস্ব স্থাপনার পরিকল্পনা বাস্তবায়নে ক্লাবের পরিচালনা পরিষদের সদস্যরা আশাবাদী।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাবি ক্যাম্পাসে গোলাম মাওলা রনির ওপর দুর্বৃত্তের হামলা
ঢাবি অধ্যাপকের পিএইচডি জালিয়াতি তদন্তে কমিটি
ছাত্রীদের যৌন হয়রানি: ঢাবির অধ্যাপককে অব্যাহতি
স্বাধীন ফিলিস্তিনের দাবিতে পতাকা হাতে ছাত্রলীগের পদযাত্রা
X
Fresh