• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

নারীসহ আরও ৩ কেএনএফের সদস্য গ্রেপ্তার 

আরটিভি নিউজ

  ১১ এপ্রিল ২০২৪, ২১:৩৮
কেএনএফ
সংগৃহীত

বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকে হামলা, টাকা ও অস্ত্র লুটের ঘটনার দায়ে কেএনএফের আরও তিন সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে এ ঘটনায় ৫৮ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- রুমা উপজেলার ইডেন পাড়ার বাসিন্দা লাল রিন তোয়াং বম (২০), ভান নুয়াম থাং বম (৩৭) এবং ভান লাল থাং বম (৪৫)।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) বিকেলে তাদের গ্রেপ্তার করা হয়। সন্ধ্যায় তাদের আদালতে তোলা হলে কারাগারে পাঠানোর নির্দেশ দেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হোছাইন।

পুলিশ জানায়, গত ২ এপ্রিল বান্দরবানের রুমা উপজেলার সোনালী ব্যাংকে হামলা, টাকা ও অস্ত্র লুটের ঘটনায় দায়েরকৃত পাঁচটি মামলার পরিপ্রেক্ষিতে কেএনএফএর সহযোগী হিসেবে যৌথবাহিনীর সদস্যরা তাদের গ্রেপ্তার করে। পরে যাচাই বাছাই শেষে সন্ধ্যা সাড়ে ৬টায় বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়।

আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) বিশ্বজিৎ সিংহ জানিয়েছেন, রুমা থেকে গ্রেপ্তার এক নারীসহ তিনজনকে ব্যাংক ডাকাতির সময় অস্ত্র ও গোলাবারুদ লুটের মামলায় আসামি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী জানান, বান্দরবানের রুমা ও থানচিতে ঘটনার পর এ পর্যন্ত নয়টি মামলা দায়ের করা হয়েছে এবং এ ঘটনায় জড়িত থাকার অপরাধে এই পর্যন্ত ৫৮ জনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী লাপাত্তা
কেএনএফের আরও ৩ নারী সহযোগী গ্রেপ্তার
সেনা অভিযানে কেএনএফের ৮ সদস্য আটক, অস্ত্র উদ্ধার 
কেএনএফকে নির্মূল করা হবে : বিজিবি মহাপরিচালক
X
Fresh