• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

অভিযানের খবরে ভবনের সব রেস্টুরেন্ট বন্ধ, কেয়ারি ক্রিসেন্ট সিলগালা

আরটিভি নিউজ

  ০৪ মার্চ ২০২৪, ১৭:৩২
ফাইল ছবি

অভিযানের খবরে নোটিশ টানিয়ে বন্ধ করে দেওয়া হয়েছে ধানমন্ডির কেয়ারি ক্রিসেন্ট ভবনের সব রেস্টুরেন্ট। এরপরই ভবনটি সিলগালা করে দেয় অভিযানে আসা দক্ষিণ সিটি কর্পোরেশনের একটি দল।

সোমবার (৪ মার্চ) দুপুরে ভবনটিতে অভিযান চালিয়ে সিলগালা করে দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম। এ সময় ভবনটি থেকে তিনজনকে পুলিশ হেফাজতেও নেওয়া হয়েছে।

এর আগে, ওই ভবনে অভিযান চালানো হবে এমন খবরে নোটিশ টানিয়ে বন্ধ করে দেওয়া হয় সেখানে থাকা সব রেস্টুরেন্ট। ভবনের মূল গেটের সামনে ঝুলিয়ে দেওয়া হয় নোটিশ। সেখানে লেখা রয়েছে- সকল চাইনিজ রেস্টুরেন্ট এবং খাবার হোটেল বন্ধ থাকিবে। শুধুমাত্র দ্বিতীয় তলার মার্কেট এবং নিচ তলার দোকানগুলো খোলা থাকবে। আদেশক্রমে কর্তৃপক্ষ।

অভিযানের সময় ভবনটির দ্বিতীয় তলা থেকে সব রেস্টুরেন্টে তালা লাগানো অবস্থায় পাওয়া যায়। নেই কোনো মানুষজন। কথা বলার জন্য ভবন সংশ্লিষ্টদের ডাকা হলেও তারা কেউ আসেননি। পরে বাধ্য হয়ে সিঁড়ি দিয়ে উপরে ওঠে অভিযানিক দল। অভিযানে নেতৃত্ব দেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাহাঙ্গীর আলম। পরে ভবনটি সিলগালা করে দেওয়া হয়।

এর আগে, সোমবার দুপুরে নকশা বহির্ভূত ভবন নির্মাণের অভিযোগে রাজউকের অভিযানে ধানমন্ডির টুইন পিক টাওয়ারের ১২টি রেস্তোরাঁ সিলগালা করা হয়েছে। এ ছাড়া আরও একটি রেস্তোরাঁকে জরিমানা করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আবাসিক হোটেলে অভিযান, নারীসহ আটক ৭
বিষখালী নদীতে মৎস্য বিভাগের অভিযান, জেলে নিখোঁজ
পচা-বাসি খাবার রাখার অভিযোগ, রেস্টুরেন্টকে জরিমানা 
মুগদা সড়কে উচ্ছেদ অভিযান স্থগিত করলেন হাইকোর্ট
X
Fresh