• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

গ্রাহকদের অভিযোগ নিয়ে মোবাইল অপারেটরদের সঙ্গে বসবে বিটিআরসি

আরটিভি নিউজ

  ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:৪৫
সোমবার (১৯ ফেব্রুয়ারি) আগারগাঁওয়ে বিটিআরসি ভবনে টেলিকম খাতের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন বিটিআরসি চেয়ারম্যান প্রকৌশলী  মো. মহিউদ্দিন আহমেদ
ছবি : সংগৃহীত

গ্রাহকদের এক বছরের সব অভিযোগ নিয়ে মোবাইল অপারেটরদের সঙ্গে বসবে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) আগারগাঁওয়ে বিটিআরসি ভবনে টেলিকম খাতের সাংবাদিকদের সঙ্গে বিটিআরসি চেয়ারম্যান প্রকৌশলী মো. মহিউদ্দিন আহমেদের মতবিনিময়কালে এ তথ্য জানান সংস্থাটির সিস্টেম অ্যান্ড সার্ভিসেস বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খলিল-উর-রহমান।

তিনি বলেন, টেলিকম সেবা গ্রাহকদের অভিযোগ গ্রহণের জন্য বিটিআরসির কল সেন্টার ‘১০০’ আছে। আমরা পরিকল্পনা করেছি, গত এক বছরে মোবাইল অপারেটরদের সেবা নিয়ে আমাদের কল সেন্টারে যত অভিযোগ এসেছে, সবগুলো সমন্বয় করবো। এরপর মার্চের মাঝামাঝি সময়ে সেসব নিয়ে অপারেটরদের সঙ্গে বসবো।

খলিল-উর-রহমান জানান, এক বছরে কোন কোন ডাইমেনশনের অভিযোগ এসেছে এবং গ্রাহকদের এই জাতীয় সমস্যা সমাধান করে উন্নত সেবা নিশ্চিতে স্ট্র্যাটেজি কী হওয়া উচিত তাই নিয়ে আলোচনা হবে ওই বৈঠকে।

মতবিনিময় সভায় বিটিআরসি চেয়ারম্যান বলেন, আমাদের এমন একটি নেটওয়ার্ক গড়ে তুলতে হবে যার মধ্য দিয়ে প্রত্যেকটা মানুষকে কানেক্ট করতে পারবো এবং একটি কোয়ালিটিফুল কানেকটিভিটি নেটওয়ার্ক তৈরি করে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলেতে পারবো।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোদি ও রাহুলের বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগ, ইসির নোটিশ
মানবাধিকার প্রতিবেদনে ভিত্তিহীন অভিযোগ এনেছে যুক্তরাষ্ট্র : পররাষ্ট্র মন্ত্রণালয়
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
পচা-বাসি খাবার রাখার অভিযোগ, রেস্টুরেন্টকে জরিমানা 
X
Fresh