• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

সেই ডা. সাবরিনার বিষয়ে যা বললেন ডিবিপ্রধান

আরটিভি নিউজ

  ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:২৪
ছবি : সংগৃহীত

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, ডা. সাবরিনার বিভিন্ন বক্তব্যের বিষয়ে যদি যথাযথ কর্তৃপক্ষ কোনো অভিযোগ করেন, তাহলে এ বিষয়ে তদন্ত হওয়া উচিত।

বুধবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হারুন অর রশীদ বলেন, আমি ডিএমপি তেজগাঁও বিভাগের ডিসির দায়িত্বে থাকাকালীন করোনার সনদ জালিয়াতির দায়ে সাবরিনার বিরুদ্ধে তেজগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়, তদন্তকারী কর্মকর্তা তার বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দেন। এর ভিত্তিতে মহামান্য আদালত তাকে সাজার আদেশ দেন।

তিনি বলেন, সম্প্রতি সাজা ভোগ শেষে কারাগার থেকে বের হয়ে তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে কারাগারের বিষয়ে নানান অভিযোগ তুলছেন। এখন তিনি কি বলছেন সেটা আমাদের বিবেচ্য বিষয় না। কারণ, মহামান্য আদালত তার অপরাধ বিবেচনায় তাকে সাজা দিয়েছেন।

ডিবিপ্রধান বলেন, বর্তমানে তিনি সামাজিকমাধ্যমে বিভিন্ন বিষয় অবতারণা করছেন। কারাগারে তিনি আসলেও এমন সমস্যায় পড়েছেন কি না বা সমস্যায় পড়লে তিনি কর্তৃপক্ষকে অবহিত করছেন কি না। নাকি ভাইরাল হওয়ার জন্য বা ভিউ বাড়ানোর জন্য বলছেন, তা জানি না। তবে বিষয়টি নিয়ে যথাযথ কর্তৃপক্ষ অভিযোগ দায়ের করলে বিষয়টির তদন্ত হওয়া উচিত বলে মনে করি।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে গ্রেপ্তার ৩৯
যেকোনো দুর্যোগে পুলিশ জনগণের পাশে রয়েছে: ডিএমপি কমিশনার
বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো দেশ
ডিএমপির এডিসি ও এসি পদমর্যাদার ৩ কর্মকর্তাকে বদলি
X
Fresh