• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

গণভবনে ডাক পেলেন স্বতন্ত্র এমপিরা

আরটিভি নিউজ

  ২৪ জানুয়ারি ২০২৪, ১৯:২৬
গণভবন
ফাইল ছবি

দ্বাদশ জাতীয় সংসদের স্বতন্ত্র সংসদ সদস্যদের (এমপি) গণভবনে আমন্ত্রণ জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (২৪ জানুয়ারি) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আগামী ২৮ জানুয়ারি (রোববার) সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটের দিকে গণভবনে দ্বাদশ জাতীয় সংসদের সব সতন্ত্র সংসদ সদস্যদের আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেদিন আওয়ামী লীগ সভাপতি স্বতন্ত্র সংসদ সদস্যদের শুভেচ্ছা গ্রহণ করবেন।

এদিকে বুধবার দুপুরে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন দ্বাদশ জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরীসহ নবনিযুক্ত হুইপরা। দ্বাদশ সংসদের হুইপরা হলেন—ইকবালুর রহিম (দিনাজপুর-৩ আসন), আবু সাঈদ আল মাহমুদ স্বপন (জয়পুরহাট-২ আসন), মো. নজরুল ইসলাম বাবু (নারায়ণগঞ্জ-২ আসন), সাইমুম সরওয়ার কমল (কক্সবাজার-৩) এবং মাশরাফী বিন মুর্তজা (নড়াইল-২ আসন)।

উল্লেখ্য, গত ৭ জানুয়ারি দেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ২৯৯টি আসনের ফলাফলে ২২৩টিতে জয় পায় আওয়ামী লীগ। এ ছাড়া জাতীয় পার্টি ১১টি আসনে জয় পেয়েছে। জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ), বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ও কল্যাণ পার্টি একটি করে আসন পেয়েছে। এবারের নির্বাচনে সবচেয়ে বড় চমক দেখিয়েছেন স্বতন্ত্র প্রার্থীরা। ৬২টি আসনে স্বতন্ত্ররা জয়ী হয়েছেন।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আ.লীগের কার্যনির্বাহী সংসদের সভা মঙ্গলবার
আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী 
‘আইনগত সহায়তা পাওয়া দরিদ্র নাগরিকের অধিকার’
‘চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তি’
X
Fresh