• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

বেনাপোল এক্সপ্রেসের যাত্রীদের টিকিট রিফান্ডের অনুরোধ

আরটিভি নিউজ

  ০৬ জানুয়ারি ২০২৪, ০৯:৩০
বেনাপোল এক্সপ্রেস
ছবি : সংগৃহীত

নির্বাচনের ঠিক আগ মুহূর্তে থমথমে হয়ে উঠেছে রাজধানী। একদিকে হরতালের মতো কর্মসূচি ঘোষণা করছে বিএনপি-জামায়াত, অন্যদিকে বাস-ট্রেনে নাশকতার ঘটনাও বাড়ছে।

শুক্রবার (৫ জানুয়ারি) রাতে রাজধানীর গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুন দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় এখন পর্যন্ত ৪ জনের মৃত্যু হয়েছে। সেই সঙ্গে দগ্ধ কয়েকজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

ট্রেনে নাশকতার ঘটনার পর শুক্রবার রাতেই বেনাপোল এক্সপ্রেস ট্রেনের যাত্রা বাতিল করা হয়। সেই সঙ্গে ট্রেনটির যাত্রীদের টিকিট রিফান্ডের অনুরোধ জানিয়েছে বাংলাদেশ রেলওয়ে। রাত সাড়ে ১১টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বাংলাদেশ রেলওয়ের পেজে এক পোস্টে এ আহ্বান জানানো হয়েছে।

পোস্টে বলা হয়, অনিবার্য কারণবশত আজ ৫ জানুয়ারি ঢাকা থেকে বেনাপোলগামী বেনাপোল এক্সপ্রেস ট্রেনের যাত্রা বাতিল করা হয়েছে। যাত্রীদের সাময়িক অসুবিধার জন্য বাংলাদেশ রেলওয়ে আন্তরিকভাবে দুঃখপ্রকাশ করছে। ট্রেনটির সকল যাত্রীদের মোবাইলে এসএমএসের মাধ্যমে ইতোমধ্যে ট্রেন বাতিলকরণের বিষয়টি অবহিত করা হয়েছে। যাত্রীগণকে কাউন্টার এবং অনলাইনে লগইন করে টিকিট রিফান্ড করার অনুরোধ করা হলো।

উল্লেখ্য, শুক্রবার রাতে রাজধানীর গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুন দেয় দুর্বৃত্তরা। প্রথমে একটি বগিতে আগুন লাগলেও পরে তা ছড়িয়ে পড়ে চারটি বগিতে। এরপর আধা ঘণ্টার মধ্যে মূল বডি থেকে ইঞ্জিন আলাদা করে ফেলা হয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যায় ফায়ার সার্ভিস ৭টি ইউনিট। একপর্যায়ে তাদের সঙ্গে যোগ দেন র‌্যাব সদস্যরাও।

ট্রেনে নাশকতার ঘটনার পর রাতেই গোপীবাগের কাছাকাছি একটি বস্তি থেকে বিপুল পরিমাণ বিস্ফোরক উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এছাড়াও ঘটনার তদন্তে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে বাংলাদেশ রেলওয়ে।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার ঝিনাইদহ উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম
ছাড় পাচ্ছেন না স্বজনকে প্রার্থী করা মন্ত্রী-এমপিরা
নির্বাচন প্রভাবমুক্ত রাখতে পরিষ্কার বার্তা রয়েছে : ইসি হাবিব
‘উপজেলা নির্বাচনে নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে’
X
Fresh