Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

সাংবাদিক হাবীবের মৃত্যুতে ডিআরইউ ও ক্র্যাবের শোক

DRU and Crab mourn the death of journalist Habib
সাংবাদিক হাবীব রহমান।। ফাইল ছবি

সড়ক দুর্ঘটনায় নিহত সাংবাদিক হাবীব রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) এবং বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব)।

বুধবার (১৯ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো পৃথক দুই বার্তায় এই শোক প্রকাশ করা হয়।

শোক বার্তায়, হাবীব রহমানের মৃত্যুতে ডিআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। ডিআরইউ নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ।

তারা আরও জানান হাবিবুর রহমানের মরদেহ তার প্রিয় প্রাঙ্গণ ডিআরইউতে আজ বুধবার দুপুর ২টায় শ্রদ্ধা নিবেদনের জন্য আনা হবে।

অন্যদিকে হাবীব রহমানের মৃত্যুতে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুসহ কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ এক বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। পাশাপাশি নেতৃবৃন্দ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সাবেক সাংগঠনিক সম্পাদক ও সময়ের আলোর সিনিয়র রিপোর্টার ছিলেন হাবিবুর রহমান। গতকাল মঙ্গলবার দিনগত রাত আড়াইটার দিকে হাতিরঝিলে মোটরসাইকেল দুর্ঘটনায় তিনি নিহত হয়েছেন।

এই মৃত্যু রহস্যজনক, এমন ইঙ্গিত দিয়ে হাবীব রহমানের কর্মস্থল দৈনিক সময়ের আলোর নির্বাহী সম্পাদক হারুন উর রশীদ বলেন, ‘এটা দুর্ঘটনা মনে হচ্ছে না। পরিকল্পিত হত্যার ঘটনাও হতে পারে।’

কেএফ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS