Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

আরটিভি নিউজ

  ১০ ডিসেম্বর ২০২১, ১৮:৩২
আপডেট : ১০ ডিসেম্বর ২০২১, ১৯:০৪

র‌্যাকের সভাপতি মহিউদ্দিন, সাধারণ সম্পাদক তাওহীদ সৌরভ

র‌্যাকের সভাপতি মহিউদ্দিন, সাধারণ সম্পাদক তাওহীদ সৌরভ
র‌্যাকের বার্ষিক সাধারণ সভা শেষে ২১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির সদস্যরা, ছবি : সংগৃহীত

দুর্নীতি দমন কমিশন বিটের রিপোর্টারদের সংগঠন রিপোর্টার্স অ্যাগেইন্সট করাপশান (RAC)-এর নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সাউথ এশিয়ান টাইমসের সিনিয়র রিপোর্টার মহিউদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এটিএন নিউজের সিনিয়র রিপোর্টার তাওহীদ সৌরভ এবং আন্তর্জাতিক সম্পাদক হলেন আরটিভির সিনিয়র রিপোর্টার আতিকা রহমান। এ নিয়ে মহিউদ্দিন আহমেদ টানা দ্বিতীয় মেয়াদ সভাপতি দায়িত্ব পেলেন।

শুক্রবার (১০ ডিসেম্বর) সকালে রাজধানীর সেগুনবাগিচায় একটি হোটেলে বার্ষিক সাধারণ সভা শেষে ২১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। আগামী এক বছর এ কমিটি তাদের দায়িত্ব পালন করবেন।

অন্যান্য পদে বিজয়ীরা হলেন- সহসভাপতি পদে নিউ এজের আহম্মদ ফয়েজ ও নিউজবাংলার রহমান মাসুদ, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে একাত্তর টিভির জেমসন মাহবুব ও এশিয়ান টিভির সাফি উদ্দিন আহেমদ, সাংগঠনিক সম্পাদক যমুনা টিভির রাব্বী সিদ্দিকী, কোষাধ্যক্ষ মাইটিভির মাহবুব সৈকত, দপ্তর সম্পাদক বৈশাখী টিভির তাসলিমুল আলম তৌহিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বণিক বার্তার জেসমিন মলি, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক চ্যানেল টুয়েন্টিফোরের সফিকুল ইসলাম সবুজ, আন্তর্জাতিক সম্পাদক আরটিভির আতিকা রহমান এবং সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক নিউজ টুয়েন্টিফোরের আলী তালুকদার।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ীরা হলেন- আলাউদ্দিন আরিফ, আবুল কাশেম, আদিত্য আরাফাত, মোরশেদ নোমান, সাঈদ খান, শেখ মোহাম্মদ জামাল হোসেন ও শফিক শাহিন।

জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খানের নেতৃত্বে তিন সদস্যের কমিশন নির্বাচন পরিচালনা করেন। এ সময় ঢাকা রিপোর্টার্স ইউনিটি, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সিনিয়র নেতাসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

পি/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS